মাদক-যোগ: সারাকে ডাকতে পারে এনসিবি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৯

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা তদন্ত করতে গিয়ে প্রকাশ হয়ে পড়েছে বলিউডের মাদক-যোগ। সুশান্তকে নিয়মিত মাদকের যোগান দেয়ার অভিযোগে ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছেন অভিনেতার চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ছোট ভাই শৌভিক। তারা দুজনেই এখন জেলে রয়েছেন।

এদিকে নিজে ফেঁসে রিয়া ফাঁসাতে চলেছেন অনেককেই। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদে তিনি বলিউডের একাধিক অভিনয়শিল্পীর নাম বলেছেন। তাদেরই একজন সুপারস্টার সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। রিয়ার দাবি, সারা নিয়মিত মাদক সেবন করেন। মাদক কারবারিদের সঙ্গে তার যোগাযোগও রয়েছে।

রিয়া যার কাছ থেকে মাদক কিনতেন, সারাও নাকি তার কাছ থেকেই মাদক কিনতেন। পাশাপাশি সারা আরও একজনের কাছ থেকেও মাদক কিনতেন বলে দাবি করেছেন রিয়া। বাঙালি এই অভিনেত্রী এও বলেন, তিনি সুশান্তের জন্য সারার কাছ থেকেও মাদক সংগ্রহ করতেন। রিয়ার এই জবানবন্দির ভিত্তিতে খুব শিগগিরই সারাকে ডেকে পাঠাতে পারে এনসিবি।

সারার পাশাপাশি জিজ্ঞাসাবাদে রিয়া রণবীর কাপুর, রণবীর সিং, অয়ন মুখার্জী, রাকুল প্রীত সিংসহ বহু বলিউড তারকার নাম বলেছেন। এক এক করে তলব করা হবে তাদেরও। এমনটাই জানিয়েছেন এনসিবির কর্মকর্তারা।

অন্যদিকে, বলিউডের মাদক-যোগের অভিযোগ সঠিক বলে সোমবার লোকসভায় দাবি করেন বিজেপি সাংসদ তথা অভিনেতা রবি কিষেণও। তার দাবি, ভারতের যুবসমাজকে ধ্বংস করে দিতে চিন ও পাকিস্তানের এটা এক সুপরিকল্পিত চক্রান্ত।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :