প্রীতি ম্যাচে গোলশূন্য ড্র করল পর্তুগাল-স্পেন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২০, ০৮:৩৪

২০১৮ বিশ্বকাপে এই দুইদলের ম্যাচ দেখেছিল ৬ গোলের রোমাঞ্চ। ক্রিশ্চিয়ানো রোনালদো করেছিলেন হ্যাটট্রিক। প্রীতি ম্যাচ হলেও তাই এই পর্তুগাল আর স্পেনের ম্যাচ নিয়ে তাই আগ্রহের কমতি ছিল না। অবশ্য দুই বছর আগের স্মৃতি আর ফেরেনি প্রীতি ম্যাচে। গোলশূন্য ড্র করেছে দুইদল।

প্রথমার্ধে স্পেনের অধীনে খেলার নিয়ন্ত্রণ থাকলেও আক্রমণভাগে হেলায় সুযোগ হারিয়েছে স্পেন। তবে দ্বিতীয়ার্ধে জ্বলে উঠেছিল পর্তুগাল। ৫২ মিনিটে বক্সের ভেতর থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোর বাম পায়ের জোরালো শট গিয়ে লাগে বারপোস্টে। ফিরতি বলে রেনাট সানচেজও হেড আর লক্ষ্যে রাখতে পারেননি। কিছুক্ষণ পর এই জুটি আরও একবার এগিয়ে দিতে পারত পর্তুগালকে। এবার রোনালদোর কাছ থেকে পাওয়া বলে শট করেছিলেন সানচেজ। কিন্তু এবারও কেপার বারপোস্ট কাঁপিয়ে বল চলে যায় বাইরে।

আক্রমণভাগে স্পেনও সেরা সুযোগটি পেয়েছিল দ্বিতীয়ার্ধেই। বদলি আদামা ত্রায়োরের ক্রস থেকে দানিয়েল ওলমোর শট গোলরক্ষক তুই প্যাট্রিসিও দারুণ এক সেভে আটকে দেন।

রোনালদো মাঠে ছিলেন ৭২ মিনিট পর্যন্ত। আর সার্জিও রামোস মাঠে নেমেছিলেন ৮১ মিনিটে। সাবেক দুই সতীর্থের দেখা মাঠে হয়নি। তবে রোনালদোর জায়গায় নামা হোয়াও ফেলিক্স ম্যাচের একেবারে শেষদিকে পর্তুগালকে জিতিয়ে দিতে পারতেন। সানচেজের হেড দূরের পোস্টে তার কাছে গেলেও, বলের নাগাল পাননি ফেলিক্স। পর্তুগালের মাঠে কয়েক হাজার সমর্থকের উপস্থিতি ম্যাচটা তাই শেষ হয়েছে ড্র-তেই।

(ঢাকাটাইমস/০৮ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :