খাবারের লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০, ১৭:২৬

ময়মনসিংহের ভালুকায় খাবারের লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে সেলিম মিয়া নামে এক দোকানিকে আসামি করে ভালুকা থানায় মামলা করেছে শিশুটির বাবা। অভিযুক্ত সেলিম পলাতক রয়েছেন।

এর আগে রবিবার দুপুরে উপজেলার ভরাডোবা ইউনিয়নের কডোর মার্কেট এলাকায় ধর্ষণের শিকার হয় শিশুটি। গত তিন দিন ধরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে শিশুটি।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, সেলিম উপজেলার ভরাডোবা ইউনিয়নের কডোর মার্কেট এলাকায় বিয়ে করে শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে থাকেন। ওই বাড়ির ভেতরেই একটি মুদির দোকান করেন সেলিম। গত রবিবার দুপুরে দোকানে যায় ওই শিশুটি। এক পর্যায়ে সেলিম শিশুকে খাবারের লোভ দেখিয়ে তার দোকানের ভেতর নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটিকে কাউকে কিছু না বলার জন্য ভয় দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। কিন্তু শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে তার মা জিজ্ঞাসা করলে সে বিষয়টি খুলে বলে।

পরদিন সন্ধ্যার দিকে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও শিশুটিকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওই শিশুকে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করা হয়।

ওসি মাইন উদ্দিন জানান, এ ঘটনায় পাতক সেলিম মিয়াকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :