‘রোনালদো কোভিড প্রটোকল ভঙ্গ করছেন’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২০, ১৭:৩৫

ইতালীর ক্রীড়া মন্ত্রী ভিনচেঞ্জো স্পাডাফোরা বৃহস্পতিবার বলেছেন, সিরি এ জায়ান্ট জুভেন্টাস যখন আইসোলেশনে ছিলেন তখন পর্তুগাল সফরে গিয়ে এবং কোভিড ১৯ পরীক্ষার ফর পজিটিভ হওয়ার পরও এই সপ্তাহে ফের তুরিনে ফিরে এসে ক্রিশ্চিয়ানো রোনালদো ইতালীর করোনা ভাইরাসের নিয়ম ভঙ্গ করে থাকতে পারেন।

৩৫ বছর বয়সি পুর্তগীজ সুপার স্টার কোভিড আইন ভঙ্গ করেছেন কিনা রেডিও উনো’র এমন প্রশ্নের জবাবে স্পাডাফোরা বলেন,‘ হ্যা. আমিও তাই মনে করি। স্বাস্থ্য কর্তৃপক্ষের যদি সুনির্দিষ্ট অনুমোদন না থাকে, তাহলে।’

প্যারিসে ফ্রান্সের সঙ্গে ম্যাচ গোল শুন্য ড্র হবার পর সোমবার পাঁচবারের ব্যালন ডি’অর খেতাব জয়ী রোনালদোর কোবিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। ফলে বুধবার ব্যক্তিগত জেট বিমানে করে ইতালীতে ফিরে আসেন তিনি।

জুভেন্টাসের সভাপতি আন্দ্রে আজনেলি বৃহস্পতিবার বলেছেন যে তার ক্লাব স্পোর্টিং প্রটোকলে শ্রদ্ধাশীল এবং রোনালদো কোন আইনটি ভঙ্গ করেছেন সেটি খুঁজে বের করার জন্য তিনি স্বাস্থ্য মন্ত্রনালয়ের প্রতি আহ্বান জানান।

মার্কিন মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনির দেহে করোনার উপস্থিতি শনাক্ত হওয়ার পরিপ্রেক্ষিতে আইসোলেশনে যাওয়া জুভেন্টাস দলটি বুধবার কোয়ারেন্টাইন থেকে ফিরে এসেছে। তবে ম্যাককেনি ও রোনালদো অন্তত ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন। সতীর্থদের সঙ্গে সাক্ষাতের আগে তাদের কোভিড পরীক্ষার ফল অবশ্যই নেগেটিভ আসতে হবে।

(ঢাকাটাইমস/১৬ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :