পার্বতীপুরে কার্যক্রম শুরু করল এনআরবিসি ব্যাংক

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৮:৫১

দিনাজপুরের পার্বতীপুরের নতুন বাজার এলাকায় সকল ধরণের আধুনিক সেবা নিয়ে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

রবিবার ভিডিও কনফারেন্সে ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার।

এসময় দিনাজপুর-৫ আসনের এ সাংসদ আশা প্রকাশ করে বলেন, ‘স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে।’

তিনি জানান, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

অনুষ্ঠানের সভাপতি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, ‘এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে ব্যাংকটি।’

তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’।

অনুষ্ঠানে ব্যাংকের পুলহাট শাখার ব্যবস্থাপক জনাব মনিবুর রহমানসহ পার্বতীপুর উপ-শাখার ইনচার্জ কামাল হোসেন, সম্মানিত গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন- পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, পার্বতীপুর পৌরসভার মেয়র মেনহাজুল হক।

এসময় ভিডিও কনফারেন্সে প্রধান কার্যালয় থেকে যুক্ত হন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক তালহা।

অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :