১৩৫ রানেই থেমে গেল লঙ্কানদের ইনিংস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২১, ১৫:১৬ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২১, ১৫:১৩

ঘরের মাটিতে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ইংলিশ বোলারদের কাছে কোণঠfসা হয়ে পড়ল শ্রীলঙ্কা। প্রথমে ব্যাট করতে নেমে ডম বেস-স্টুয়ার্ট ব্রডদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ১৩৫ করতেই অলআউট হয়েছে স্বাগতিকরা।

ইংল্যান্ডের বোলারদের সামনে দাঁড়াতেই পারল না শ্রীলঙ্কা। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৪ রানেই সাজঘরে ফেরেন ওপেনার লাহিরু থিরিমান্নে। পরের উইকেটে খেলতে নামা কুশাল মেন্ডিজ আউট হন শূন্য রানেই। ব্যক্তিগত ২০ রানে আউট হয়েছেন আরেক ওপেনার কুশাল পেরেরা।

চতুর্থ উইকেট পার্টনারশিপে অ্যাঞ্জেলা ম্যাথিউসকে সঙ্গে নিয়ে ম্যাচের হাল ধরেন অধিনায়ক দিনেশ চান্দিমাল। তবে ইংলিশ বোলারদের দাপটে বেশিক্ষণ সংগ্রাম চালানো সম্ভব হয়নি। ব্যক্তিগত ২৮ রানে চান্দিমাল এবং ২৭ রানে আউট হন ম্যাথিউস। আর নিরোশান দিকবেলা করেছেন ১২ রান।

দলের জন্য সম্মানজনক স্কোরের শেষ চেষ্টা চালিয়েছেন দাসুন শানাকা এবং ডি সিলভা। শানাকা ২৩ এবং সিলভা করেছেন ১৯ রান। আর শেষ তিনজনের কেউই রানের খাতা খুলতে পারেননি।

ইংল্যান্ডের হয়ে দলীয় স্পিনার ডম বেস সর্বোচ্চ ৫টি উইকেট নেন। আর স্টুয়ার্ট ব্রড পেয়েছেন ৩টি উইকেট। আর জ্যাক লিচ নিয়েছেন একটি উইকেট।

ক্রীড়া ডেস্ক/১৪জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :