ড্রাইভার মালেককে জেলগেটে জিজ্ঞাসাবাদ করবে দুদক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:৫৮ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:৪৮

অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের গাড়ি চালক মো. আব্দুল মালেককে জেল গেটে জিজ্ঞাসাবাদ করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রবিবার দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ১৩ জানুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ আদালতে দুদক এর সহকারী পরিচালক সৈয়দ নজরুল ইসলাম আব্দুল মালেককে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়ে আবেদন করলে ঢাকা মহানগর জজ কেএম ইমরুল কায়েশ আবেদনটি মঞ্জুর করেন।

জ্ঞাত আয় বহির্ভূত শতকোটি টাকা অর্জনের অভিযোগে গত বছরের ২০ সেপ্টেম্বর রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়ার ৪২ নম্বর বামনেরটেক হাজী কমপ্লেক্সের বাসা থেকে মালেককে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারে পর পৃথক দুটি মামলায় তাকে সাতদিন করে তার মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

দুদকের অনুসন্ধানে বেড়িয়ে আসে, স্বাস্থ্য অধিদপ্তরের এই গাড়ি চালককের তুরাগে নিজের নামে রয়েছে ২৪টি ফ্ল্যাটবিশিষ্ট সাত তলার দুটি বিলাসবহুল বাড়ি। একই এলাকায় ১২ কাঠার প্লট। এছাড়া হাতিরপুলে ১০ তলা নির্মাণাধীন একটি ভবনসহ বিপুল সম্পদ।

জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তরের ড্রাইভার্স অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন তৈরি করে স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারদের ওপর একছত্র আধিপত্য বিস্তার করেন তিনি। সেই সঙ্গে নিয়োগ, বদলি ও পদোন্নতির নামে বিপুল পরিমাণ অর্থ উপার্জনের মাধ্যমে কয়েকশ কোটি টাকার মালিক হয়েছেন।

(ঢাকাটাইমস/১৭ জানুয়ারি/এসআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :