শক্তিশালী ব্যাটারিতে এলো নতুন দুই মটো ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৯

কোয়াড রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারিতে এলো মটোরোলার নতুন দুই ফোন। এগুলো হলো মটো জি৩০ এবং মটো জি১০। আইপি ৫২ রেটিং ওয়াটার রেজিস্টেন্ট ডিজাইনে তৈরি দুইটি ফোনেই প্লাস্টিক বডি ব্যবহৃত হয়েছে।

৫.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে দিয়ে ডিজাইন করা হয়েছে মটো জি ৩০ ফোন। সঙ্গে রয়েছে ৭২০ x১৬০০ পিক্সেলের রেজোলিউশন ও ৯০ হার্জের রিফ্রেশ রেট। আরও ভালো অভিজ্ঞতার জন্য এই ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্র্যাগন ৬৬২ প্রসেসর ও অ্যাড্রিনো ৬১০ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট।

ফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ থাকছে। এবং দুইটি স্টোরেজ অপশনে পাওয়া যাচ্ছে। একটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। অন্য ভার্সনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম।

মটোরোলা ফোনের ক্যামেরা এমননিতেই দুর্দান্ত হয়। এবারও তাতে নিরাশ করেনি সংস্থা। কোয়াড পিক্সেল টেকনোলজির ক্যামেরা থাকছে এই ফোনে। যাতে ৬৪ মেগাপিক্সেলের মেইন সেনসর থাকছে। ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। সেলফির জন্য ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হচ্ছে।

ব্যাটারিও বেশ আকর্ষণীয়। ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যাক-আপ পাওয়া যাবে। সঙ্গে পাওয়া যাবে ২০ ওয়াটের ফাস্ট চার্জার।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :