নতুন জার্সিতে টাইগাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৬ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৫২

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ করে এবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগামীকাল (মঙ্গলবার) নিউজিল্যান্ডে উড়াল দেবে টাইগাররা। এই সিরিজের ২০ জন ক্রিকেটারকে দলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্রিকেটাররা নিউজিল্যান্ডে যাওয়ার আগে সোমবার মিরপুরে দলের নতুন জার্সি উন্মোচন করেছে বিসিবি। এদিন দলের ক্রিকেটাররা এই নতুন জার্সি পরে ফটোশ্যুট করেছেন। সিরিজে সুযোগ পাওয়া বেশ কয়েকজন ক্রিকেটার নতুন জার্সি পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করেছেন।

সতীর্থদের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে আপলোড করে লিটন কুমার দাস লিখেছেন, ‘নতুন জার্সি পরে ফটোশ্যুট।’

ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ মার্চ। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় ওয়ানডে। বাংলাদেশ সময় সকাল সাতটায় শুরু হবে এই ম্যাচটি। ওয়েলিংটনে ২৬ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ। এটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ মার্চ হ্যামিলটনে বাংলাদেশ সময় সকাল সাতটায় সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে টাইগাররা। ৩০ মার্চ নেপিয়ারে ও ১ এপ্রিল অকল্যান্ডে যথাক্রমে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর বারোটায়।

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :