বুধবার থেকে অনুশীলন করতে পারবেন টাইগাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৭:২৩

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ডে পৌঁছেছে আজ সাতদিন। এই সাতদিনই ঘরবন্দি টাইগাররা। আরো সাতদিন কোয়ারেন্টাইন পালন করতে হবে। তবে, এই সাতদিনে নিয়ম কিছুটা শিথিল থাকবে। আগামীকাল (বুধবার) থেকে ছোট গ্রুপ করে হালকা পরিসরে অনুশীলন শুরু করতে পারবেন তামিম-মুশফিকরা।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টাইগার পেসার তাসকিন আহমেদ লিখেছেন, ‘সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ। আরো সাতদিন এভাবে থাকতে হবে। তবে, আগামীকাল (বুধবার) থেকে ইনশাআল্লাহ আমরা ছোট পরিসরে অনুশীলন করতে পারব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

করোনায় এখন বদলে গেছে পুরো পৃথিবী। আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনেও এখন যোগ হয়েছে নতুন অনেক নিয়ম। যেকোনো সিরিজের আগে কোয়ারেন্টাইন বিষয়টি বাধ্যতামূলক হয়ে গিয়েছে। তাই সিরিজের সময়ও বাড়ছে।

সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ডে। গত বুধবার ক্রাইস্টচার্চে পৌঁছানোর পর হোটেলেই অবস্থান করছেন ক্রিকেটাররা। নিয়মানুযায়ী এখন চলছে কোয়ারেন্টাইন পর্ব। তাই এই সময়ে একজনের রুমে আরেকজন যেতে পারছেন না। যে যার রুমে সময় পার করছেন। তবে, গত শুক্রবার থেকে গ্রুপ করে আধা ঘণ্টার জন্য ক্রিকেটারদের বাইরে বের হওয়ার অনুমতি দেয়া হয়। কিন্তু এমন বন্দিদশা আর ভালো লাগছে না ক্রিকেটারদের। যত দ্রুত সম্ভব এই সময় শেষ হলেই তারা খুশি।

ওয়ানডে ম্যাচ দিয়ে আগামী ২০ মার্চ শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। এই সিরিজে মোট তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :