হিরো মোটরবাইক এখন পাওয়া যাচ্ছে বিক্রয় চাকাতে

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২১, ০৯:২৬

দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড হিরোর বাংলাদেশি প্রস্তুতকারক প্রতিষ্ঠান নিলয় মোটরস লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

বিক্রয় ডট কম-এর ভেহিকেলস ই-কমার্স ওয়েবসাইট বিক্রয় চাকা থেকে এখন গ্রাহকরা জনপ্রিয় হিরো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের মোটরবাইক সরাসরি কিনতে পারবেন।

সম্প্রতি রাজধানীর নিকুঞ্জে অবস্থিত নিটোল নিলয় টাওয়ারের হেড অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, বিক্রয় ডট কম-এর ভেহিকেলস লিড মোঃ আফজাল হোসেন, বিক্রয় ডট কম-এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ভেহিকেলস সৈকত হোসেন, বিক্রয় ডট কম-এর কী অ্যাকাউন্ট ম্যানেজার, ভেহিকেলস সিফাত বিন ইসলাম, এইচএনবিএল-এর সিওও নগেন্দ্র দ্বিবেদী, নিলয় মোটরস লিমিটেড-এর সিএমও আবু আসলাম, নিলয় মোটরস লিমিটেড-এর হেড অব কর্পোরেশনস সেলস তানিম কুরাইশী, এবং নিলয় মোটরস লিমিটেড-এর কী অ্যাকাউন্ট ম্যানেজার, কর্পোরেট সেলস তানভির আদনান।

বিক্রয় চাকা মূলত বিক্রয় ডট কম ভেহিকেলস-এর একটি ই-কমার্স প্ল্যাটফর্ম, যেখান থেকে ক্রেতারা বাজারের সেরা ব্র্যান্ডগুলোর অথেনটিক মোটরবাইক সরাসরি কিনতে পারবেন। অর্ডার করার ১ দিনের মধ্যেই শতভাগ সুরক্ষার সাথে ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয় তাঁদের পছন্দের মোটরবাইকটি। হিরো ব্র্যান্ডের পাশাপাশি আরও বেশ কয়েকটি ক্রেতাপ্রিয় ব্র্যান্ড এই প্ল্যাটফর্মটিতে মেম্বার হিসেবে যুক্ত আছেন।

এ বিষয়ে বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, ‘মোটরবাইক হচ্ছে বিক্রয় ডট কম-এর অন্যতম জনপ্রিয় একটি ক্যাটাগরি। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে নতুন এবং ব্যবহৃত উভয় ধরণের মোটরবাইক কেনাবেচা হয়ে থাকলেও এখানে পোস্ট করা বিজ্ঞাপনের মধ্যে ৪০%-ই নতুন মোটরবাইক। এছাড়া বিজ্ঞাপনের ভিত্তিতে হিরো আমাদের সাইটের টপ ব্র্যান্ডগুলোর একটি। এই ট্রেন্ড বিবেচনা করেই হিরো বাংলাদেশ এবং বিক্রয় চাকা-এর এই মেলবন্ধন যাতে গ্রাহকরা খুব কম সময়ে ঘরে বসেই সরাসরি হিরো মোটরবাইক কিনতে পারেন। আশা করি আমাদের এই প্রচেষ্টা গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পাবে।’

(ঢাকাটাইমস/৩মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :