বিয়ের জন্য ছুটি নিয়েছেন বুমরাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২১, ১১:৩৭

জনপ্রিয় তেলেগু অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের পেসার জ্যাসপ্রীত বুমরাহ। আর সেই বিবাহের প্রস্তুতির কারণেই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

তৃতীয় টেস্টের পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজের শেষ টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ডানহাতি পেসার। বোর্ডের কাছে ব্যক্তিগত কারণে ছুটি চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু সঠিক কী কারণে এই স্পিডস্টার ছুটি নিয়েছেন সামনে আসছিল না কিছুতেই। অবশেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্র মারফৎ দাবি করা হয়েছে, বিবাহ প্রস্তুতির কারণেই শেষ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বুমরাহ।

বুমরাহ নাকি বিয়ে করতে চলেছেন জনপ্রিয় তেলেগু অভিনেত্রী রাশি খান্নাকে। হিন্দি ছবি ‘মাদ্রাস ক্যাফে’তে বিশেষ ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ‘বিসিসিআইয়ের একটি সূত্র তাদের নিশ্চিত করেছেন শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভারতীয় পেসার জ্যাসপ্রীত বুমরাহ। সেই কারণেই চতুর্থ টেস্টের আগে তিনি ছুটি চেয়ে নিয়েছেন।’

পিঠের চোটের কারণে ২০১৯ সালের শেষ কয়েক মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রামে ছিলেন বুমরাহ। ২০২০ সালের জানুয়ারিতে ক্রিকেটে ফিরলেও লকডাউনের কারণে স্তব্ধ হয়ে যায় ক্রীড়াবিশ্ব। এরপর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে শিরোপা জিতে বুমরাহ উড়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়া সফরে। সেখানে টেস্ট সিরিজে তিন ম্যাচে ১১ উইকেট নিয়েছিলেন। ভারতের ঐতিহাসিক টেস্ট জয়ের অন্যতম নায়ক ছিলেন ২৭ বছর বয়সী এই স্পিডস্টার।

(ঢাকাটাইমস/৩ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :