খিলক্ষেত ফ্লাইওভারে দুবাই ফেরত যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২১, ১৯:২৬

রাজধানীর খিলক্ষেতের কুড়িল ফ্লাইওভার থেকে দুবাই ফেরত প্রবাসী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সুভাষ চন্দ্র সূত্রধর।

বৃহস্পতিবার সকালে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, ভোরে খিলক্ষেত ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো অবস্থায় রক্তাক্ত একটি মরদেহ পড়ে থাকার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গলায় গামছা পেঁচানো অবস্থায় ওই যুবককে উপুড় হয়ে পড়ে থাকতে দেখি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শাহিনুর রহমান আরও জানান, কাছে থাকা একটি পাসপোর্ট পেয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানতে পারি তিনি দুবাই থাকতেন। গত বছরের ১৩ নভেম্বর বাংলাদেশে আসেন তিনি।

এসআই শাহিনুর আরও বলেন, গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহতের ভাইরা কৃষ্ণ বাবু জানান, প্রায় পাঁচ বছর দুবাইয়ে থাকতেন সুভাষ। গত বছরের ১৩ নভেম্বর ছুটিতে বাংলাদেশ আসেন। ওই বছরেই তিনি বিয়ে করেন তিনি। গতকাল রাতে বগুড়ার শিবগঞ্জ থেকে মাইক্রোবাসে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে আমার শাশুড়ি ফোনে না পেয়ে আমাকে ফোন করেন। রাত চারটার দিকে এয়ারপোর্ট ও খিলক্ষেতে তাকে খুঁজতে যাই। পরে একটি নম্বর থেকে খিলক্ষেত থানার পুলিশ আমাকে ফোন করে কুড়িল ফ্লাইওভারে আসতে বলে। আমি ভোর পাঁচটার দিকে দ্রুত ছুটে যাই গিয়ে রক্তাক্ত অবস্থায় গলায় গামছা পেঁচানো আমার ভাইকে মৃত অবস্থায় দেখতে পাই। তার কাছে নগদ ৬০ হাজার টাকাও ছিল বলেও জানান তিনি।

নিহত সুভাষ চন্দ্র সূত্রধর বগুড়া জেলার শিবগঞ্জ থানার নারায়ণপুর গ্রামের মৃত সুবীর চন্দ্র সূত্রধরের ছেলে। তার তিন ভাই দুবাইয়ে থাকেন। পাঁচ ভাই তিন বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

ঢাকাটাইমস/০৬মে/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :