গফরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২১, ২১:২৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ময়েজ উদ্দিনকে (৬৭) কুপিয়ে গুরুতর আহত করেছে একদল সশস্ত্র লোক। পূর্বশক্রতার জের ধরে সোমবার ভোরে উপজেলার রসুলপুর গ্রামের চকপাড়া এলাকায় এ হামলা চালানো হয়।

আহত বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা ও প্রতিষ্ঠাতাশিক্ষক। বর্তমানে তিনি অবসরপ্রাপ্ত।

বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিনের ছেলে স্কুলশিক্ষক শরিফুল ইসলাম সায়েম (৩৫) দাবি করে জানার, প্রতিবেশী রফিকুল ইসলাম ও রিপনের নেতৃত্বে ৬/৭ জনের একদল সশস্ত্র লোক ভোর সাড়ে পাঁচটার দিকে তাদের জমি থেকে জোরপূর্বক মাটি কেটে নিচ্ছিল। তার পিতা বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাস্টার ফজরের নামাজ পড়ে হাঁটতে বের হয়ে ঘটনাটি দেখতে পেয়ে বাধা দিতে গেলে রফিকুল ইসলাম ও রিপনের নেতৃত্বে সশস্ত্র লোকজন তার বৃদ্ধ পিতাকে রড দিয়ে পিটিয়ে ও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রেখে চলে যায়। পরে এলাকাবাসীর খবরে পরিবারের লোকজন ময়েজ উদ্দিন উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

শরিফুল ইসলাম আরও জানান, জমির সীমানা নিয়ে প্রতিবেশী রফিকুল ইসলাম ও রিপনের সাথে তাদের পরিবারের বিরোধ ছিল।

বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিনকে কুপিয়ে আহত করার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটি গফরগাঁও উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফরিদুল আলম সজীব দোষীদের দ্রুত গ্রেপ্তারের পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, জায়গা জমি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এক পক্ষের ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আর মুক্তিযোদ্ধাকে গফরগাঁও উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয় পক্ষের অভিযোগেরভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :