মিতু হত্যা মামলায় বাবুল ৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২১, ১৫:২৯ | প্রকাশিত : ১২ মে ২০২১, ১৫:২৭

চট্টগ্রামে মাহমুদা খানম মিতু হত্যার দায়ে করা নতুন মামলায় তার স্বামী সাবেক এসপি বাবুল আকতারকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার বাবুলকে চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে তোলার পর রিমান্ড আবেদন করা হলে বিচারক পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন।

বাবুলের আইনজীবী আনিসুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়ে বহির্ভূত সম্পর্কের জেরে মিতুকে হত্যার অভিযোগ তুলে বাবুল আকতারের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন। মামলায় বাবুলসহ আটজনকে আসামি করা হয়েছে।

পাঁচ বছর আগে চট্টগ্রামে মিতু হত্যায় বাদী ছিলেন স্বামী সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। তদন্তে তার বিরুদ্ধেই হত্যার সঙ্গে জড়িত থাকার সংশ্লিষ্টতা পাওয়ার পর জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার ডেকে তাকে হেফাজতে নেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার সকালে ঢাকায় পিবিআইয়ের প্রধান কার্যালয়ে এ নিয়ে সংবাদ সম্মেলন করে পিবিআই।

সংবাদ সম্মেলনে সংস্থার প্রধান বনজ কুমার মজুমদার বলেন, পুরোনা মামলার চূড়ান্ত প্রতিবেদন আজই আদালতে দেওয়া হবে। নতুন মামলার বাদী হতে পারেন মিতুর বাবা। এর কিছুক্ষণ পরই পাঁচলাইশ থাকায় বাবুলসহ আটজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় সড়কে খুন হন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মিতু।

পদোন্নতি পেয়ে পুলিশ সদরদপ্তরে যোগ দিতে ওই সময় ঢাকায় ছিলেন বাবুল। তার ঠিক আগেই চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশে ছিলেন তিনি।

হত্যাকাণ্ডের পর নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন বাবুল আক্তার নিজেই।

ঢাকাটাইমস/১২মে/এমআর

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :