করোনামুক্ত হলেন মাইক হাসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ১৪:৪৯

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেলেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভারতেই থেকে গেছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। মাঝখানে একবার সুস্থ হলেও একদিন পর আবারো করোনা পজেটিভ আসে তার। অবশেষে করোনামুক্ত হলেন তিনি।

চেন্নাই সুপার কিংস-এর সিইও কাশি বিশ্বনাথান এই অজি কিংবদন্তিকে নিয়ে বলেন, ‘হাসির আরটি-পিসিআর রেজাল্ট নেগেটিভ এসেছে। সে দ্রুত সুস্থ হচ্ছে। তবে কবে দেশে ফিরবে, তা এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। মলদ্বীপ হয়ে ফিরবে, নাকি সরাসরি অস্ট্রেলিয়ায় ফিরবে, তাও নিশ্চিত নয়।’

স্বদেশীরা ভারত ছাড়লেও করোনা আক্রান্ত হয়ে চেন্নাইয়েই থাকতে হয়েছে হাসিকে। তিনি সুস্থ থাকলেও তার কোভিড টেস্টের রিপোর্ট নিয়ে সংশয় দেখা দেয়। গত শনিবার জানা গিয়েছিল তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু একদিন পরেই আবার তার রিপোর্ট পজিটিভ হয়ে যায়। যদিও গতকাল(শুক্রবার) আবারও হাসির আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

এদিকে ঋদ্ধিমান সাহার রিপোর্ট নিয়েও ধুম্রজাল তৈরি হয়েছে। একটি রিপোর্টে এসেছে পজিটিভ এবং অন্য রিপোর্টে এসেছে নেগেটিভ। যে কারণে তার আইসোলেশনে থাকার সময়টা বেড়ে গেছে।

(ঢাকাটাকাইমস/১৫মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :