বাটলারের চোখে আইপিএলের সেরা একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২১, ১৬:১২ | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৬:০৫

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং ব্যয়বহুল ঘরোয়া ক্রিকেটীয় আসর আইপিএলের সর্বকালের সেরা একাদশ বাছাই করেছেন রাজস্থান রয়্যালসের ইংলিশ উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার। তার পছন্দের একাদশে ভারতীয়দের আধিপত্য থাকলেও নেই কোনো অস্ট্রেলিয়ান তারকা।

জস বাটলারের বাছাইকৃত সর্বকালের সেরা আইপিএলের একাদশে রয়েছেন সাতজন ভারতীয় তারকা ক্রিকেটার। এছাড়া ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কার একজন করে দলে জায়গা পেয়েছেন।

ওপেনার হিসেবে রোহিত শর্মাকে সঙ্গী করে নামবেন বাটলার। বিরাট কোহলিকে ৩ নম্বরে রেখেছেন তিনি। এরপর চারে অবশ্যই কোহলির আইপিএল দলের সতীর্থ এবি ডিভিলিয়ার্স। পাঁচ নম্বরে বাটলারের পছন্দ মহেন্দ্র সিংহ ধোনি।

দলে অলরাউন্ডার হিসেবে থাকবেন মুম্বাইয়ের ওয়েস্ট ইন্ডিয়ান তারকা কাইরন পোলার্ড এবং চেন্নাই সুপার কিংসের ভারতীয় ক্রিকেটার রবিন্দ্রো জাদেজা।

চমক রয়েছে বোলিং বিভাগে। স্পিনার হিসেবে হরভজন সিংহকে দলে রাখতে চান বাটলার। মুম্বই ইন্ডিয়ান্সে খেলার সময় যেমন ছন্দে ছিলেন, বাটলার তাঁকে সেই ছন্দেই দলে চাইছেন। পেসারদের মধ্যে রয়েছেন ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরা এবং লাসিথ মালিঙ্গা।

নিজের চোখে আইপিএলের সর্বকালের সেরা একাদশ বাছাই করার পর জস বাটলার বলেন, ‘খুব কঠিন ছিল এই দল বেছে নেওয়া। এক জায়গার জন্য দাবিদার ৪-৫ জন। সেখান থেকে সেরাদেরই বেছে নেওয়ার চেষ্টা করেছি।’

(ঢাকাটাইমস/১৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :