সাকিবের শাস্তি কমাতে মোহামেডানের আবেদন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২১, ১৩:৩৫ | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৩:১৩

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অখেলোয়াড়সুলভ আচরণের কারণে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসানকে তিন ম্যাচ নিষিদ্ধ এবং পাঁচ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এবার দলীয় অধিনায়কের শাস্তি কমানোর জন্য সিসিডিএমের কাছে আবেদন করেছে মোহামেডান ক্লাব কর্তৃপক্ষ।

মোহামেডান ক্লাবটির ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান এ বিষয়ে বলেন, ‘সাকিবের শাস্তি কমানোর বিষয়টি নিয়ে আমরা সিসিডিএমের কাছে আপিল করেছি। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমরা সিসিডিএমকে মেইল করেছি। যেহেতু সিদ্ধান্তটি পেতে দেরি হয়েছে। এরপর আমাদের ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আপিলের। এটি আর্কাইভ করে পাঠাতে একটু দেরি হয়ে গেছে। কালকে রাতেই মেইল করেছি। আজকে সরাসরি চিঠি গেছে।’

আসছে জিম্বাবুয়ের সিরিজে দেশের জার্সি গায়ে হয়তো দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। আসন্ন এই সিরিজের প্রস্তুতি হিসেবেই ডিপিএলকে দেখা হচ্ছে। কিন্তু নিষেধাজ্ঞার জন্য মাঠের বাইরে সাকিব। এমতাবস্থায় তার খেলার ছন্দপতন হতে পারে বলে মন্তব্য করছেন মোহামেডান কর্তৃপক্ষ। তাই তারা সাকিবের শাস্তি কমানোর আবেদন করেছেন।

উল্লেখ্য, ডিপিএলে এক অনাকাঙ্ক্ষিত ঘটনাই ঘটান বিশ্বসেরা অলরাউন্ডার। মোহামেডানের দেয়া ১৪৬ রানের জবাবে ব্যাট করতে নামে আবাহনী। ইনিংসের পঞ্চম ওভারে সাকিবের করা শেষ বল লাগে মুশফিকের প্যাডে। মোহামেডান অধিনায়কের আপিল নাকচ করে দেন আম্পায়ার। এরপরই এক অদ্ভুত কাণ্ড করে বসেন সাকিব। বাঁ-পায়ে লাথি মেরে স্ট্যাম্প ভেঙ্গে দেন।

ঘটনা এখানেই শেষ নয়, এদিনকার ম্যাচে বৃষ্টি শুরু হওয়ার আগেই আম্পায়ারের সিদ্ধান্তে খেলা বন্ধ করা হলে আবারে চটে যান সাকিব। দু-হাতে তিনটি স্ট্যাম্পই উপড়ে ফেলেন তিনি।

(ঢাকাটাইমস/১৩জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :