জুলফিকারের ‘কাগজ’-এ ইমন-আইরিন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১৫:১৮

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। নাম ‘কাগজ’। ইংরেজিতে ‘দ্য পেপার’। এটি পরিচালনা করবেন নির্মাতা জুলফিকার জাহেদী। স্বনামধন্য এক লেখকের ক্লাসিক গল্পে নির্মিত হবে ছবিটি।

এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কিভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটি তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং ছবির চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা জুলফিকার জাহেদী নিজেই। আন্তর্জাতিক ফেস্টিভ্যালগুলোকে উদ্দেশ্য করে সিনেমাটি নির্মিত হচ্ছে।

সিনেমাটি নিয়ে এক যৌথ বিবৃতিতে ইমন ও আইরিন বলেন, ‘এটি একটি ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের সিনেমা। বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেননি। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছে।’

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ‘ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা চিত্রনাট্যে সব থেকে বেশি সময় দিচ্ছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব।’

‘কাগজ’ ছবিতে ইমন-আইরিন ছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মন, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

ঢাকাটাইমস/২৭জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :