১৮ বছর পর পাকিস্তান যাচ্ছে কিউইরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১৫:৩৯ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৫:২০

শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলায় পাকিস্তানে বন্ধ হয়ে গিয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট। পরে ২০১৫ সালের জিম্বাবুয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ দিয়েই ক্রিকেটে ফিরে পাকিস্তান। এরপরে একে একে আতিথেয়তা দেয় দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ও শ্রীলংকাকে। এবার সেখানে খেলতে যাচ্ছে কিউইরা।

দীর্ঘ আঠারো বছর পরে পাকিস্তানের মাটিতে ক্রিকেট খেলবে নিউজিল্যান্ড। তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ সফর শেষেই পাকিস্তানের জন্য উড়াল দিবে কিউইরা। ২০০২ সালের পরে এবারই প্রথম এশিয়ার দেশটিতে সফরে যাবে তারা।

চলতি মাসের শেষের দিকে বাংলাদেশ সফরে আসবে নিউজিল্যান্ড। সফরে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে উইলিয়ামসরা। সফর শেষে একই দল পাকিস্তান সফর করবে। ১১ সেপ্টেম্বর পাকিস্তানে পৌঁছে ১৭ সেপ্টেম্বর থেকে মাঠের লড়াইয়ে নামবে কিউইরা। এর আগে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত দলটি রুম কোয়ারেন্টিন পালন করবে। পরে বাবর আজমদের বিপক্ষে খেলবে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি।

আগামী ২৫, ২৬ ও ২৯ সেপ্টেম্বর তিন ওয়ানডে এবং ১ ও ৩ অক্টোবর টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। একদিনের সবগুলো ম্যাচ রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে। আর টি-টোয়েন্টি সিরিজটি হবে লাহোরে।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :