মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, দুই কিশোরের বিরুদ্ধে মামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২১, ২২:৫৯

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক মাদ্রাসা শিক্ষার্থীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে দুই কিশোরের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলার হাসামদিয়ায় এ ঘটনা ঘটে। সোমবার দিবাগত রাতে বোয়ালমারী থানায় এ ব্যাপারে একটি মামলা হয়। এ ঘটনায় মঙ্গলবার এক আসামিকে গ্রেপ্তার করে ফরিদপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার শিকার কিশোরী স্থানীয় একটি কওমি মাদ্রাসার শিক্ষার্থী। মাদ্রাসায় যাওয়া-আসার পথে হাসামদিয়া গ্রামের আকাশ শেখ ও একই গ্রামের আকাশ মুন্সী তাকে উত্ত্যক্ত করতেন। আকাশ শেখ ও আকাশ মুন্সী দুজনেই হাসামদিয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। আকাশ মুন্সী পড়ালেখার পাশাপাশি রাজমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করে।

গত রবিবার বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীর গতিরোধ করে তার ফোন নম্বর চায় অভিযুক্ত দুই কিশোর। এরপর বিকালে মাদ্রাসা থেকে ফেরার পথে গ্রামের ইরাদ আলী শেখের বাড়ির পাশের মেহগনি বাগানে নিয়ে ওই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা চালায় অভিযুক্ত দুই কিশোর। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুই কিশোর পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদশর্ক মো. আব্দুর রহমান বলেন, ঘটনার শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দুই কিশোরের বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তন দমন আইনে থানায় মামলা করেছেন। আটক আসামি আকাশ শেখ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে জেলার বিশেষ শিশু আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :