শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদনে নড়িয়া-সখিপুরে আনন্দ মিছিল

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২১, ১৪:৩০

শরীয়তপুর জেলায় শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নড়িয়া-সখিপুরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। বুধবার সকাল ১০টায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নুর এ আলম আশিকের নেতৃত্বে নড়িয়া শহরে আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলে অংশ নেন নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও কলেজের আহ্বায়ক ইমরান খালাসী। অপরদিকে সখিপুরে থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও ইমরান বেপারীর নেতৃত্বেও আনন্দ মিছিল বের করা হয়। এতে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতারা অংশ নেন।

এর আগে নড়িয়া বাজার গোলচত্বরের সামনে সংক্ষিপ্ত সমাবেশ হয়।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশে শিক্ষার মান উন্নয়ন হয়, নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান তৈরি হয়। আর জননেতা একেএম এনামুল হক শামীম এমপি শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী হয়েছেন বলেই শরীয়তপুরের ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন হয়েছে। এজন্য আমরা শরীয়তপুরবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা এনামুল হক শামীম মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মিছিল শেষে জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/১৩অক্টেবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :