পদোন্নতি পেয়ে উপ-পরিচালক হলেন দুদকের ৩৪ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২১, ১৮:১৮

দুর্নীতি দমন কমিশন-দুদক এর ৩৪ সহকারী পরিচালক পদোন্নতি পেয়ে উপ-পরিচালক হয়েছেন।

বৃহস্পতিবার সংস্থাটির সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতির বিষয়টি জানানো হয়।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- মামুনুর রশীদ চৌধুরী, রেজাউল করিম, মো. জাহিদ কালাম, মো. নাজমুল হুসাইন, শেখ গোলাম মাওলা, কমলেশ মন্ডল, মো. হুমায়ূন কবীর, মো. আল আমিন, মো. শাহরিয়ার জামিল, রাম প্রসাদ মন্ডল, মো. জাহাঙ্গীর আলম, মো. সিফাত উদ্দিন, মো. রাশেদুল ইসলাম, মঈনুল হাসান রওশনী, রতন কুমার দাশ, মো. আলমগীর হোসেন, এরশাদ মিয়া, মো. আহসানুল কবীর পলাশ, আতিকুল আলম, মো. রাউফুল ইসলাম, মো. আতিকুর রহমান, নারগিস সুলতানা, মো. মোজাম্মিল হোসেন, মো. খায়রুল হক, মো. আনোয়ার হোসেন, সৈয়দ নজরুল ইসলাম, মো. আবু সাইদ, মো. ইকবাল হোসেন, মো. আবদুল ওয়াদুদ, মো. শফিউল্লাহ, মো. ফখরুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, এইচ এম আখতারুজ্জামান ও মো. সিরাজুল হক।

গত ৯ অক্টোবর সহকারী পরিচালক থেকে উপপরিচালক পদে পদোন্নতি পেতে এই কর্মকর্তাদের বাংলাদেশের ৪০টি আইন ও বিধিমালার ওপর ১০০ নম্বরের লিখিত পরীক্ষায় ন্যুনতম ৬০ পেয়ে পাস করতে হয়েছে। পরবর্তীতে পর্যায়ক্রমে মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পদোন্নতি পেলেন তারা।

পরে গত ২৮ অক্টোবর দুদকের নিয়োগ ও পদোন্নতি কমিটি-১ এর সভায় বিভাগীয় পরীক্ষার ফলাফল বার্ষিক গোপনীয় প্রতিবেদন ও জ্যেষ্ঠতা তালিকাসহ অন্যান্য কাগজপত্র পর্যালোচনা করে এ ৩৪ জন সহকারী কর্মকর্তাকে উপপরিচালক পদে পদোন্নতির সুপারিশ করলে কমিশন তা অনুমোদন করে।

পদোন্নিত পাওয়া কর্মকর্তাতের একজন নিজের নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমাদের অনেক বন্ধুরা ব্যাংকসহ বিভিন্ন দপ্তরে এই সময়ে দুইটি পদোন্নতি পেয়েছে। এসব বিষয়ে হতাশ হয়ে পড়েছিলাম। পদোন্নতি পেয়ে ভালো লাগছে। আশা করবো সব ধরনের পদোন্নতি যেন নির্বিঘ্নে করা হয়। এতে কর্মকর্তাদের কাজ করতে উৎসাহ জাগে।

ঢাকাটাইমস/১১অক্টোবর/এসআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :