নবনির্বাচিত ইউপি মেম্বার হত্যায় অভিযুক্তের বাড়িতে আগুন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ নভেম্বর ২০২১, ১১:১২ | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২১, ০৯:৫৯

গাইবান্ধা সদর উপজেলার ১নং লক্ষীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মো. আব্দুর রউফ মাস্টারকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় আরিফ মিয়া (৩৮) নামে এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত আরিফের বাড়ি আগুনে পুড়িয়ে দেয়।

শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর মাগুরের কুটি গ্রামের বামুনির ভিটে নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুর রউফ মাস্টার দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হন। পাশাপাশি তিনি লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত্যু ফজলুল হকের ছেলে।

অভিযুক্ত আরিফ মিয়া লক্ষীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে মোটরসাইকেলে করে বন্ধু রুহুল আমিনের সঙ্গে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে বামুনির ভিটা নামক স্থানে পাকা সড়কে একটি ব্রিজের নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন আব্দুর রউফ। এ সময় পেছন থেকে আরিফ মিয়া আব্দুর রউফের মাথায় লোহার রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যান। এতে গুরুতর রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন আব্দুর রউফ। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজন ও স্থানীয়দের অভিযোগ, নির্বাচনের দ্বন্দ্বের জেরে আরিফ মিয়া পরিকল্পিতভাবে আব্দুর রউফের ওপর হামলা করেন। এ ঘটনায় আরিফসহ তার ইন্ধনদাতাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

এদিকে এ ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। হাসপাতালে আব্দুর রউফের মৃত্যুর খবর পেয়ে বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত আরিফ মিয়ার বাড়িতে আগুন ধরিয়ে দেয়। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আরিফকে আটকের চেষ্টা চলছে। নিহতের লাশের ময়নাতদন্ত সদর হাসপাতালে সম্পূর্ণ হবে।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :