রাজধানীতে অ্যাপার্টমেন্ট ম্যানেজার ছদ্দবেশধারী প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২১, ২২:২৭

রাজধানীর বিভিন্ন এলাকায় অ্যাপার্টমেন্ট ম্যানেজার ছদ্দবেশধারী প্রতারক চক্রের মূলহোতাকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার নাম মো. শাহারুল ইসলাম পারভেজ।

এ সময়ে তার কাছ থেকে পদ্মা ব্যাংক এবং এক্সিম ব্যাংকের দুইটি সিল মোহর, মিথ্যা ও ভুয়া তথ্য সম্বলিত একটি সিভি, চারটি জাল সিলমোহরযুক্ত ব্যাংকের ক্যাশ রিসিভড কপি, একটি জাল জাতীয় পরিচয় পত্রের কপি, চারটি বিভিন্ন প্রতিষ্ঠানের জাল এনওসি চার কপি।

মঙ্গলবার সন্ধ্যায় সিআইডির সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কাকরাইলের আইরিস নূরজাহান অ্যাপার্টমেন্ট ওনার্স অ্যাসাসিয়েশনের চেয়ারম্যানের (সাবেক সচিব) অভিযোগ পেয়ে সিআইডির ঢাকা মেট্রোর (পশ্চিম) একটি দলেল সহকারী পুলিশ (এএসপি) জিয়াউর রহমানের নেতৃত্বে সোমবার রাজধানীর তেজগাঁও এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে প্রতারক শাহরুল ইসলাম পারভেজকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাপার্টমেন্টের ওনার্স অ্যাসাসিয়েশন পত্রিকার মাধ্যমে ম্যানেজার নিয়োগের বিজ্ঞপ্তি দেয়। তখন শাহারুল ইসলাম পারভেজ সিভি জমা দেন। মাস্টার্স পাশের ভুয়া সার্টিফিকেট, ভুয়া জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন অ্যাপার্টমেন্টে ম্যানেজার হিসেবে কাজ করার অভিজ্ঞতার ভুয়া সনদ জমা দেন। দক্ষ স্মার্ট মনে হওয়ায় তাকে নিয়োগ দেওয়া হলে তিনি তিন লাখ টাকার সিকিউরিটি চেক জমা দেন নির্ভরযোগ্য ও বিশ্বাসী হওয়ার জন্য। চাকরিতে যোগদান করে সাত মাস চাকরি করে তিনি স্টাফদের বেতন, সার্ভিস চার্জ ও বিভিন্ন বিল জমা দেননি। তিনি ব্যাংকের টাকা জমা না দিয়ে ব্যাংকের জাল সিলমোহর দিয়ে ভুয়া রশিদ সরবরাহ করে প্রায় সাত লাখ টাকা আত্মসাৎ করেন। তার বিরুদ্ধে গতকাল রমনা মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

আটক মো. শাহরুল ইসলাম পারভেজ বাগেরহাট জেলার সদর থানার হরিনখোলা গ্রামের তানজিলুর রহমানের ছেলে।

ঢাকাটাইমস/১৬ নভেম্বর/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :