বগুড়ার ২৭ ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ০১:২৭

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বগুড়া সদর, শাজাহানপুর এবং ধুনট উপজেলার ২৭টি ইউনিয়নে সুষ্ঠুভাবে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনার পর উপজেলাগুলোর নির্বাচন অফিস থেকে বেসরকারিভাবে ভোটের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে ১২টি ইউনিয়নে আওয়ামী লীগ, ১১টিতে স্বতন্ত্র এবং ৪টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বগুড়া সদর উপজেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তথ্যে, সদর উপজেলার ৮টি ইউনিয়নে মাত্র দুটিতে জয়লাভ করেছে আওয়ামী লীগ আর বাকি ৬টিতে জয়লাভ করেছেন স্বতন্ত্র এবং বিদ্রোহী প্রার্থী।

বগুড়া সদরে আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন, নামুজা ইউনিয়নে রফিকুল ইসলাম এবং শাখারিয়া ইউনিয়নের এনামুল হক। স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে নব-নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, বগুড়া শেখেরকোলা ইউনিয়নে রশিদুল ইসলাম মৃধা, লাহিড়ীপাড়া ইউনিয়নে জুলফিকার আবু নাসের, নিশিন্দারা ইউনিয়নে সহিদুল ইসলাম, সাবগ্রাম ইউনিয়নে ফরিদ উদ্দীন, গোকুল ইউনিয়নে জিয়াউর রহমান এবং নুনগোলা ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বদরুল আলম জয় লাভ করেছেন।

শাজাহানপুর উপজেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তথ্যে, উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন, আশেকপুর ইউনিয়নে ফিরোজ আলম, মাঝিড়া ইউনিয়নে নুরুজ্জামান সরকার, খোট্টাপাড়া ইউনিয়নে আব্দুল্লাহ আল ফারুক, গোহাইল ইউনিয়নে আলী আতোয়ার ফজু, চোপিনগর ইউনিয়নে মাহফুজার রহমান বাবলু, খরনা ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাজেদুর রহমান শাহীন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন, আড়িয়া ইউনিয়নে আতিকুর রহমান, মাদলা ইউনিয়নে আতিকুর রহমান। এছাড়া উপজেলার আমরুল ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইফুল ইসলাম বিমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ধুনট উপজেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তথ্যে, উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন, ধুনট সদর ইউনিয়নে এসএম মাসুদ রানা, মথুরাপুর ইউনিয়নে হাসান আহম্মেদ জেমস, নিমগাছি ইউনিয়নে সোনিতা নাসরিন, এলাঙ্গী ইউনিয়নে তোজাম্মেল হক। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন, গোপালনগর ইউনিয়নে আনোয়ারুল ইসলাম, চিকাশি ইউনিয়নে জাকির হোসেন জুয়েল, চৌকিবাড়ি ইউনিয়নে হাসানুল করিম পুটু, কালেরপাড়া ইউনিয়নে সাজ্জাদ হোসেন শিপন, ভান্ডারবাড়ি ইউনিয়নে বেলাল হোসের বাবু, এছাড়া গোসাইবাড়ি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদুল হক বাচ্চু চেয়ার‌ম্যান নির্বাচিত হয়েছেন।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :