ভক্তদের কীর্তিকলাপে বিরক্ত সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১৫:৪১

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খানের নতুন ছবি ‘অন্তিম, দ্য ফাইনাল ট্রুথ’। সেখানে প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন ভাইজান ও তার ছোট বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা। বেশ অনেকদিন পর মুক্তি পেয়েছে সালমানের ছবি। তাই এই ছবি ঘিরে ভক্তদের উন্মাদনাও বাঁধনছাড়া।

তবে ছবি রিলিজের পর সেই ভক্তদেরই নানা কীর্তিকলাপে বিরক্ত সালমান খান। যার কারণে সেসব ফ্যানদের উদ্দেশ্যে কড়া বার্তাও দিলেন অভিনেতা।

একজন পুলিশ অফিসার এবং একজন গ্যাংস্টারের দ্বন্দ্ব উঠে এসেছে এই ছবির চিত্রনাট্যে। ছবিতে একজন পাঞ্জাবী পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে সালমান খানকে। গ্য়াংস্টারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুশ শর্মা।

ছবিটি রিলিজের পর সালমানের পোস্টার দুধ দিয়ে ধোয়ার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সেই ভিডিও দেখেই ফ্যানেদের উপর চটেছেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লিখেছেন, ‘মানুষ পানি পায় না আর আপনারা দুধ অপচয় করছেন! যদি আপনাদের দুধ দিতেই হয়, তাহলে আমি অনুরোধ করছি গরীব বাচ্চাদের দুধ দিন।’

সালমানের এহেন বার্তায় তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অন্য আরেকটি ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। যেখানে দেখা যায়, সিনেমা হলের ভেতরেই আতসবাজি ফাটাচ্ছে সালমানের ফ্যানেরা। সেই ভিডিও দেখে আতঙ্কিত ভাইজান নিজেই।

ফ্যানেদের উদ্দেশ্যে তিনি অনুরোধ করেছেন, ‘হলের ভেতরে দয়া করে বাজি ফাটাবেন না, এতে আপনার প্রাণহানিও হতে পারে। হল মালিকদের কাছে আমার অনুরোধ, কাউকে বাজি নিয়ে হলের ভেতর ঢুকতে দেওয়া না হয়।’

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :