মিশরের লেখক আরিশিকে উঞ্চ অভ্যর্থনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২২, ২০:৪১

বাংলাদেশে পৌঁছে উঞ্চ অভ্যর্থনা পেলেন মিশরের লেখক ও সাংবাদিক মোহসেন আল-আরিশি। বুধবার বিকালে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন মিশরের এই লেখক।

এসময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে ফুলেল শুভেচ্ছা জানান ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী, সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় দে সজল, নাহীদ হাসান, জিয়াউল হক, মুশফিক, হারুন অর রশীদ, শাহাব কবির জুয়েল তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের এক আয়োজনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে গল্প বলবেন মোহসেন আল-আরিশি।

শেখ হাসিনাকে নিয়ে তার লেখা বই ‘হাসিনা: হাকাইক ওয়া আসাতির’ অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়। প্রধানমন্ত্রীর জীবনের নানা চড়াই উৎরাই ও সাফল্য নিয়ে বিদেশি এই লেখক বইটি বেশ সাড়া ফেলে।

কর্মজীবনে প্রবেশের দশম বছরে পদার্পন উপলক্ষ্যে অ্যাসোসিয়েনের পক্ষ থেকে শুক্রবার বিকালে রাজধানীর জাতীয় জাদুঘরে আলোচনা সভা, প্রকাশনার মোড়ক উম্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এতে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন, বিশেষ আলোচক হিসেবে অংশ নেবেন আরিশির লেখা বইয়ের অনুবাদক ইসফানদিয়র আরিয়ন।

সবশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন ভারতীয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :