সোনাক্ষীর নামে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২২, ১৫:১৩

আইনি বিপাকে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বেশ বড়সড় জালিয়াতি মামলার অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। যার জেরে রবিবার তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে দিল্লির এক আদালত।

অভিযোগ, দিল্লির একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অগ্রিম টাকা নিয়েও ওই অনুষ্ঠানে উপস্থিত হননি সোনাক্ষী। পরে তার ম্যানেজার আয়োজকদের টাকা ফেরত দিতে না চাওয়ায় নায়িকার বিরুদ্ধে মামলা ঠুকে দেয় আয়োজক সংস্থা।

ভারতীয় মিডিয়া সূত্রে খবর, মোরাদাবাদ থানার অন্তর্গত কাটঘর এলাকার বাসিন্দা ইভেন্ট ম্যানেজার প্রমোদ সিনহা। দিল্লির একটি অনুষ্ঠানে তিনি সোনাক্ষী সিনহাকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানান। সেখানে উপস্থিত হওয়ার দরুন ৩৭ লাখ টাকা অগ্রিম পারিশ্রমিকও দেন।

কিন্তু নির্ধারিত দিনে সেই অনুষ্ঠানে হাজির হননি সোনাক্ষী। এরপর বারবার নায়িকার ম্যানেজারের কাছে সেই টাকা ফেরত দেওয়ার আবেদন করেন ওই ইভেন্ট ম্যানেজার। কিন্তু তাকে টাকা ফিরিয়ে দেননি সোনাক্ষী।

প্রমোদের দাবি, তিনি ৩৭ লাখ টাকা ট্রান্সফার করেছিলেন সোনাক্ষীর অ্যাকাউন্টে। তা সত্ত্বেও ওই অনুষ্ঠানে তিনি আসেননি। এই জালিয়াতি মামলায় নিজের বক্তব্য রেকর্ড করতে মোরাদাবাদ যাওয়ার কথা নায়িকার।

কিন্তু বারবার অনুপস্থিত থাকায় এবার দিল্লির আদালত সোনাক্ষীর বিরুদ্ধে জারি করেছে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা। এই আইনি ঝামেলার বিপরীতে নায়িকা কী পদক্ষেপ নেন সেটাই দেখার।

ঢাকাটাইমস/৬ মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :