ভুয়া কাগজ দেখিয়ে শপথ নিয়েছেন জায়েদ খান: সায়মন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২২, ২১:০৩ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২২, ২০:৫৬

গত ২ মার্চ হাইকোর্ট থেকে নিজের পক্ষে রায় পাওয়ার পর ৪ মার্চ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেন চিত্রনায়ক জায়েদ খান। তবে আরেক চিত্রনায়ক ও সহ-সাধারণ সম্পাদক সায়মন সাদিক দাবি করেছেন, জায়েদ খান কোর্টের ভুয়া কাজ দেখিয়ে শপথ নিয়েছেন।

শপথের আগে নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন জায়েদ খানকে শর্ত দিয়েছিলেন, হাইকোর্ট তার পক্ষে যে রায় দিয়েছেন, সেই রায়ের কপি দেখাতে পারলে শপথ পড়াবেন। শর্ত মতো ৪ মার্চ, শুক্রবার কোর্টের রায়েরকপি দেখিয়ে শপথ নেন জায়েদ খান। সেটিকেই ভুয়া বলছেন সায়মন সাদিক।

রবিবার সন্ধ্যায় এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই দাবি তোলেন অভিনেতা। সেখানে চিত্রনায়িকা নিপুণ আক্তারও উপস্থিত ছিলেন।

হাইকোর্টের রায়ের বিরুদ্ধে গত ৩ মার্চ আপিল বিভাগে নিপুণ যে আবেদন করেছিলেন, তার শুনানি শেষে রবিবার সাধারণ সম্পাদক পদের ওপর ফের স্থগিতাদেশ দিয়েছেন চেম্বার জজ আদালত। অর্থাৎ, এই পদে আপাতত কেউ বসতে পারবেন না। এমন রায় পাওয়ার পরই সন্ধ্যায় এফডিসিতে যান নিপুণ ও সায়মন।

সেখানে হাইকোর্টের রায়ের কপি দেখিয়ে জায়েদ খানের শপথ নেওয়ার বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে সায়মন বলেন, ‘আসলে ওই কাগজ ভুয়া ছিল। কোর্ট থেকে এখনও পর্যন্ত কোনো কাগজ বের হয়নি। তাহলে কাগজ কই থেকে পেলেন জায়েদ খান? আমি কাগজটি দেখতে চেয়েছিল, উনি দেখাননি। সেটি সঠিক ছিল না বলে কাউকে দেখানো হয়নি।’

সাইমন আরও বলেন, ‘আজ (রবিবার) আদালত থেকে বিচারক মহোদয়ও বলেছেন, কোর্ট থেকে কোনো কাগজ বের হয়নি। সে জন্য নতুন করে চার সপ্তাহের জন্য সাধারণ সম্পাদক পদের ওপর স্থগিতাদেশ দেওয়া হয়েছে। যদি কাগজ বের হতো, তবে আজকে এই স্টে অর্ডার হতো না। তাছাড়া পৃথিবীর কোনো আদালত থেকে শুক্রবার কোনো কাগজ বের হয় না। ফলে ওই কাগজটি ছিল ভুয়া।’

জায়েদ খানের পক্ষে দেওয়া হাইকোর্টের রায়কে স্থগিত করে রবিবার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের ওপর চার সপ্তাহের স্থগিতাদেশ দিয়েছেন চেম্বার জজ আদালত। একইসঙ্গে বিষয়টি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য ৪ এপ্রিল দিন ধার্যও করেছেন।

ঢাকাটাইমস/৬ মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘কথা দিলাম’ সিনেমার প্রচারে বইমেলায় ঢাকা টাইমস স্টলে চিত্রনায়িকা কেয়াসহ অন্যরা

উপহারের সেই গাড়িকে অ্যাম্বুলেন্স বানাচ্ছেন হিরো আলম

শাকিব খান ও তার মা-বাবাকে প্রশংসায় ভাসালেন অপু বিশ্বাস

গাড়ি উপহার স্কুল শিক্ষকের, নিতে আসার পথে হিরো আলমকে জরিমানা

মামলা তুলে নিয়ে স্বামীর সঙ্গে ফের এক ছাদের নিচে সারিকা

বঙ্গবন্ধুকে নিয়ে লিসার ১০০ গান! মোড়ক উন্মোচনে প্রধানমন্ত্রী

কলকাতা বইমেলায় প্রকাশ হলো ‘মায়ার জঞ্জাল’-এর ট্রেলার

হাত-পা নাড়ছেন অগ্নিদগ্ধ অভিনেত্রী আঁখি, কথাও বলছেন

শাকিব খানের অফিসে দাবা খেলায় মগ্ন ছোট ছেলে শেহজাদ

শুধরে যাও নইলে ঘরে ঢুকে মারব! এমন হুমকি কাকে দিলেন কঙ্গনা?

এই বিভাগের সব খবর

শিরোনাম :