বেকারি শপ কেক স্টোরিজ এর যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০২২, ১৬:৫৯

ঢাকা শহরের নাগরিকদের খাঁটি এবং সুস্বাদু বেকারি খাবারের স্বাদ দিতে যাত্রা শুরু করলো বেকারি শপ কেক স্টোরিজ। স্পেস প্রাইভেট লিমিটেডের এর আওতাধীন কেক স্টোরিজ গত ২৬ মে খিলগাঁও এবং ২৭ মে মিরপুরের আমতলায় উৎসবমুখর পরিবেশে তাদের প্রথম বেকারি শপের উদ্বোধন ঘোষণা করে।

কেক স্টোরিজ তার গ্রাহকদের জন্য কেক, পেস্ট্রি, ব্রেড, কুকিজ, ডোনাট, স্যাভরি ইত্যাদি বেকারি আইটেম পরিবেশন করছে। কেক স্টোরিজ তাদের উদ্বোধনী দিন থেকে পরবর্তী ৭ দিন পর্যন্ত ক্রেতাদের জন্য সব ধরণের খাবারের উপর ১০% ছাড় দিচ্ছে।

কেক স্টোরিজের চিফ এক্সিকিউটিভ নুরুল হাসান বলেন, সেরা মানের এবং সুস্বাদু খাবার সরবরাহের মাধ্যমে তারা তাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করতে চায়।

চিফ অপারেটিং অফিসার জাহিদ হোসাইন বলেন, গ্রাহকদের সন্তুষ্ট করার মাধ্যমে মুনাফা অর্জন করতে চায় কেক স্টোরিজ। তাই কেক স্টোরিজ পণ্যের গুণগতমান এবং স্বাদের সাথে কখনই আপোস করবে না।

চিফ মার্কেটিং অফিসার আজমীর হোসেন এবং চিফ বিজনেস অফিসার মাইনুল ইসলাম বলেন, গ্রাহকদের খাঁটি এবং সুস্বাদু খাবার পরিবেশন করাই কেক স্টোরিজের প্রধান লক্ষ্য। কেক স্টোরিজ শীঘ্রই উত্তরা, মিরপুর-১০, খিলক্ষেত এবং মোহাম্মদপুর সহ ঢাকার ৩৬টি স্থানে তাদের পরবর্তী আউটলেট উদ্বোধনের আশাবাদ ব্যক্ত করেন তারা।

উল্লেখ্য, গ্রাহকরা ঘরে বসেই অনলাইনে কেক স্টোরিজের খাবার অর্ডার করতে পারবেন। কেক স্টোরিজ এর খাবারগুলি পেতে ভিজিট করুন কেক স্টোরিজ এর ওয়েবসাইট (www.cakestorys.com) ও ফেসবুক পেজ (https://www.facebook.com/CakeStorys319)।

(ঢাকাটাইমস/৩০মে/আরকে)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :