ত্রিশালে প্রাইভেটকারে গরুচুরি!

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুন ২০২২, ২১:২৬

ময়মনসিংহের ত্রিশালে ভিআইপি পন্থায় গরু চুরি করতে গিয়ে প্রাইভেটকারে চার গরু রেখেই পালিয়েছে চোর। বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার বাদামিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পুলিশ সূত্রে জানা গেছে, ওই দিন গভীর রাতে একটি কালো রঙের প্রাইভেটকারে করে চারটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিল একটি সংঘবদ্ধ চোরচক্র। এসময় ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে বাদামিয়া গ্রামবাসী খোঁজ পেয়ে আটকানোর চেষ্টা করলে প্রাইভেটকার রেখেই চোর পালিয়ে যায়। এলাকাবাসী গরুগুলো উদ্ধার করে প্রাইভেটকারটি ভাঙচুর পুলিশে খবর দেয়। পরে পুলিশ চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকার গরু চারটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উদ্ধারকৃত গরু চারটি পাঁচপাড়া গ্রামের ফজর আলী মন্ডল বাড়ির উবাইদুল মাস্টারের বলে জানা গেছে।

বিষয়ে স্থানীয় কয়েকজন জানান, চারটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিল সংঘবদ্ধ চক্রটি। আমারা খোঁজ পেয়ে বিভিন্ন জায়গায় খবর দিলে পাশের বাদামিয়া গ্রামের লোকজন চারটি গরুসহ একটি প্রাইভেটকার আটকাতে সক্ষম হয়। প্রাইভেটকারে ভরে এভাবে গরু চুরি আগে কখনো দেখিনি। একটি প্রাইভেটকারে চারটি গরু রেখে এভাবে নিয়ে যাওয়া অনেকের কাছেই অবিশ্বাস্য মনে হবে। কিন্তু এটিও তারা করতে সক্ষম হচ্ছে। এই সংঘবদ্ধ চক্রটিকে ধরার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। আমাদের উপজেলায় নিয়মিতই গরু চুরির মতো ঘটনা ঘটছে।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, ঘটনাটি রাত সাড়ে তিনটার দিকের। আমরা নিয়মিত টহলরত থাকা অবস্থায় খবর পেয়ে সড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তাদের যাওয়ার পথ বন্ধ করি। পরে তারা পোড়াবাড়ির দিকে যাওয়ার সময় বাদামিয়া গ্রামে স্থানীয় লোকজন তাদের আটকাতে সক্ষম হয়। গরুসহ প্রাইভেটকার আটকাতে পারলেও এসময় চোর পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :