নয় অতিরিক্ত পুলিশ সুপার ও ছয় এএসপিকে বদলি

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২২, ০০:৪৫

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার নয়জন এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

এদের মধ্যে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেনকে চট্টগ্রামে, ডিএমপির মোবাশশিয়া যাবীর খানকে ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সদরদপ্তরের মো. নাসিম মিয়াকে পিবিআইতে, সিআইডির মোহাম্মদ মাহমুদুল ইসলাম তালুকদারকে পুলিশ সদরদপ্তরে, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদকে এন্টি টেররিজম ইউনিটে, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলীকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে, পুলিশ সদরদপ্তরের আতিকুল ইসলামকে পিবিআইতে, এপিবিএন-১০ এর মো. হায়দার আলী মোল্লাকে এপিবিএন-৩ এ এবং নোয়াখালীর আবু মাহরুফ মো. শাহনুরকে পুলিশ সদরদপ্তরে বদলি করা হয়েছে।

একই আদেশে নওগাঁর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের এএসপি আব্দুল কাদেরকে রাজশাহীর সারদায়, ফরিদপুরের নগরকান্দার সার্কেল এএসপি মো. সুমিনুর রহমানকে পুলিশ সদরদপ্তরে, সিএমপির সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মাহমুদুল হাসান মামুনকে ফেনীর ছাগলনাইয়া সার্কেল এএসপি, রাজশাহীর এএসপি নিয়াজ মেহেদীকে বগুড়ার গাবতলীর সার্কেলে, ঢাকার টিডিএসের সহকারী পুলিশ সুপার রনজয় চন্দ্র মল্লিককে সুনামগঞ্জের ছাতকে এবং খাগড়াছড়ি এপিবিএনের মাহিদুল হাসানকে ঢাকার টিডিএসের এএসপির দায়িত্ব দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জুন/এসএস/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :