বাহুবলে নিখোঁজের ২৫ দিনেও সন্ধান মেলেনি গৃহবধূর

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০২২, ১৭:৩৫

হবিগঞ্জের বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মধুপুর চাবাগানের বরগুল এলাকার নিখোঁজ আলমতির (২৫) সন্ধান চান তার পরিবার। নিখোঁজের ২৫ দিন হলেও তার সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন তার স্বজনরা। আলমতি বাহুবল উপজেলার মধুপুর বরগুল এলাকার চা শ্রমিক নিতাই ভৌমিকের স্ত্রী।

এদিকে আলমতির কাকাত ভাই নারায়ণ ভৌমিক গত ২৫ জুলাই বাহুবল মডেল থানায় বোনকে যৌতুকের জন্য হত্যা ও লাশ গুম করা হয়েছে দাবি করে ভগ্নীপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

নারায়ণ ভৌমিক বলেন, আমার বোনের কোনো তথ্য দিচ্ছেনা তার স্বামী নিতাই। বোন বেঁচে আছে, না মরে গেছে জানিনা। আজ ২৫ দিন হয়েছে আমার বোন আলমতির কোনো সন্ধান নেই।

তিনি জানান, আলমতিকে যৌতুকের জন্য প্রায় সময় নির্যাতন করতেন স্বামী নিতাই ভৌমিক। আলমতির বাবা মা কেউ বেঁচে নেই। আমরা সবাই মিলে আলমতিকে দেখাশোনা করি। এরআগেও আলমতি স্বামীর নির্যাতন সইতে না পেরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

গত ৩ জুলাই রাতে স্বামীর সঙ্গে ঝগড়া হয় আলমতির। এর পর থেকে যোগাযোগ বন্ধ। আমরা বার বার তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তার স্বামী তালবাহানা করে। আমরা এক সাপ্তাহ অপেক্ষা করে তার বাড়িতে গিয়ে জানতে পারি আমাদের বোন মূলত বাড়িতেই নেই।

কোথায় জানতে চাইলে তার স্বামী নিতাই ভৌমিক জানায়, গত ৩ জুলাই রাতে পারিবারিক বিষয় নিয়ে কথাকটাকাটি হয় আলমতির সঙ্গে। একপর্যায়ে নিতাই ভৌমিক আলমতিকে নির্যাতন করে। এর পর থেকে আলমতি নিখোঁজ হয়। নারায়ণ ভৌমিক গত ৪ জুলাই বাহুবল মডেল থানায় স্ত্রী নিখোঁজের একটি জিডি করে।

জানা যায়, গত ৫ বছর আগে চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের লাল চান্দ চাবাগানের শাহজিবাজার টিলার প্রয়াত অভিন ভৌমিকের মেয়েকে বিয়ে করেন বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মধুপুর চাবাগানের বরগুল এলাকার প্রয়াত বসন্ত ভৌমিকের ছেলে নিতাই ভৌমিক। বিয়ের কিছুদিন অতিবাহিত হলেই আলমতি ভৌমিকের উপর চলে শারীরিক মানুষিক নির্যাতন।

এ বিষয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল ইসলাম খান বলেন, গৃহবধূ নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি পেয়েছি। এরপর থেকে আমরা সন্ধান পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বাবার লাশের এক টুকরো মাংস আমাকে দাও: আনার কন্যা ডরিন

ফ্যাসিবাদী দুঃশাসন দেশকে মাফিয়া দুর্বৃত্তদের অভয়ারণ্য করেছে: গণতন্ত্র মঞ্চ

প্রতিশ্রুতি রাখেননি জনপ্রতিনিধিরা, রাস্তা বানাচ্ছেন গ্রামবাসী

ফরিদপুরে সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন, আড়াই শতাধিক ঘর-দোকান পুড়ে ছাই

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, জুডিশিয়ালিকেও স্মার্ট করতে হবে: প্রধান বিচারপতি

কুষ্টিয়ায় বালুবোঝাই ট্রলি চাপায় বৃদ্ধা নিহত

প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার করবেন: আনারের মেয়ে ডরিন

ফরিদপুরে রিকশা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

১৯ দিন পর আবারও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা

এই বিভাগের সব খবর

শিরোনাম :