ডিএমপির এডিসি-এসি পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ আগস্ট ২০২২, ১৫:৫৩ | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ১৩:২৮

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচ অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ও ১১ সহকারী কমিশনার (এসি) পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

এতে বলা হয়, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) লজিস্টিক বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোল্লা তবিবুর রহমানকে মতিঝিল ট্রাফিক বিভাগে, ট্রাফিক গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবিএম জাকির হোসেনকে প্রটেকশন বিভাগে, প্রসিকিউশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ.এস.এম হাফিজুর রহমানকে ট্রাফিক গুলশান বিভাগে, লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নিশান রহমান মিথুনকে আইসিটি বিভাগে ও ট্রাফিক লালবাগ বিভাগের মোহাম্মদ শহিদুল ইসলামকে লালবাগ বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া সদ্য পদন্নতি পাওয়া সহকারী পুলিশ কমিশনার মো. আবদুল মালেককে পিএমও শাখা থেকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক লালবাগ বিভাগে, প্রসিকিউশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফরিদ আহম্মেদকে প্রসিকিউশন বিভাগে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিরপুর বিভাগের মো. শাহ কামালকে প্রকিউরমেন্ট এন্ড ওয়ার্কশপ বিভাগে, মতিঝিল বিভাগের সন্দীপ সরকারকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে ও লালবাগ বিভাগের মো. ইলিয়াস হোসেনকে লজিস্টিকস্ বিভাগে বদলি করা হয়েছে।

আর ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহ আলমকে ট্রাফিক রমনা বিভাগে, লজিস্টিকস্ বিভাগের মো. আবদুল হালিমকে মিরপুর বিভাগে, সিটি-ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগের মুহাম্মদ রাইসুল ইসলামকে ট্রাফিক লালবাগ বিভাগে, ক্রাইম বিভাগের জয়েন উদ্দিন মুহাম্মদ যিয়াদকে লালবাগ বিভাগে, ট্রাফিক রমনা বিভাগের নূরনবীকে ওয়ারী বিভাগে ও সদর দপ্তরের আরিফুল ইসলাম সরকারকে মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে।