তাস খেলার সময় পুলিশ দেখে নদীতে ঝাঁপ, একদিন পর যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় তাস খেলার সময় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ১ দিন পর টোকন আলী (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের ঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সবজি ব্যবসায়ী টোকন আলী ভাংবাড়িয়া গ্রামের মৃত অদুসদ্দীনের ছেলে।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম জানান, বুধবার দুপুরে জুয়া খেলার গোপন সংবাদের ভিত্তিতে ভাংবাড়িয়া গ্রামে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে দু'যুবককে আটক করা হলেও টোকন ও নাজিম নামে দু'যুবক দৌঁড়ে পালানোর সময় মাথাভাঙ্গা নদীতে লাফ দেন। এসময় নাজিম সাঁতার কেটে ওপারে উঠলও সাঁতার না জানায় নিখোঁজ হন টোকন। খবর পেয়ে বিকেলে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি টিম নদীতে টোকনকে খোঁজাখুজি শুরু করে। সন্ধ্যা পর্যন্ত তারা খোঁজাখুজি করে ব্যর্থ হলে খবর দেয়া হয় খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে। আজ বৃহস্পতিবার সকাল আবারও উদ্ধার অভিযান শুরু করে ডুবুরি দল। পরে দুপুর ২ টার দিকে নতিডাঙ্গা গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে টোকনের মরদেহ উদ্ধার করে তারা। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :