বেতন বাড়বে সাবিনাদের, আশ্বাস বাফুফে সভাপতির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৫ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৯

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নেপালকে হারিয়ে বাংলাদেশকে প্রথমবারের মতো শিরোপা স্বাদ এনে দেওয়া বাংলাদেশ নারী দলকে সুখবরেই দিল বাফুফে। সাবিনা-সানজিদাদের বেতন বাড়ানো হবে বলে আশ্বাস দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন।

সাবিনা-সানজিদারা এখন দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন। অথচ তাদের বেতনের কথা শুনলে হয়তো অন্যান্য দেশের ফুটবলার ও কর্মকর্তারা আফসোসই করবেন। এসব বিষয়ে নিয়ে আগেও অনেক কথা হয়েছে। বাড়ানোও হয় বেতন, কিন্তু সেটা যথেষ্ট ছিলো বলে মানছেন অনেকে। এবার সাফ জিতে বাফুফে সভাপতির কাচে আবদার নিয়ে যান সাবিনা। সেখানে মিলেছে আশ্বাস।

তবে বেতনের অঙ্ক ঠিক কত হবে সে বিষয়ে এখনও জানা যায়নি। বৃহস্পতিবার কাজী সালাউদ্দিনের সঙ্গে কথা শেষে দলনেতা সাবিনা খাতুন বলেন, ‘আমরা সভাপতির সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের অভিনন্দন জানিয়েছেন। আমরা আমাদের চাওয়া পাওয়াগুলো জানিয়েছি। তিনি তা পূরণ করার প্রতিশ্রুতি দিয়েছেন। আমরা আমাদের বেতন বাড়ানোর কথা বলেছি। তিনি (সালাউদ্দিন) মেনে নিয়েছেন। শিগগিরই বেতন বাড়ানোর আশ্বাস দিয়েছেন।’

উল্লেখ্য, কাঠমুন্ডুতে অনুষ্ঠিত নারী সাফ চ্যাম্পিয়নশিপের ষষ্ঠ আসরের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোল ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশের মেয়েরা। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন বাংলাদেশি দলনেতা সাবিনা খাতুন। এবারের সাফে তার গোল সংখ্যা মোট আটটি। আর পুরো টুর্নামেন্টে বাংলাদেশের গোলবারে অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করা রুপনা চাকমা সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :