রাজকে নিয়ে মিমকে ফের খোঁচালেন পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ১০:৪৩ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২২, ১০:৪০

‘পরাণ’ সিনেমার ‘ব্যাড বয়’ রোমান ওরফে অভিনেতা শরিফুল রাজকে নিয়ে তার স্ত্রী পরীমনি আর বিদ্যা সিনহা মিমের ঠান্ডা লড়াই যেন থামছেই না। রাজের সঙ্গে মিমের মেলামেশা ভালো চোখে দেখেননি পরীমনি, তা বারবার ফেসবুকে স্পষ্ট হয়েছে।

এ নিয়ে মিম প্রথমে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেও পরে প্রতিক্রিয়া দেওয়া বন্ধ করে দেন। সম্প্রতি তো বিতর্কেই ইতি টানতে রাজের সঙ্গে ভবিষ্যতে কাজ না করার সিদ্ধান্ত নেন মিম। তাতেও বোধহয় ক্ষোভ যায়নি পরীমনির। তাই ফের মিমকে খোঁচা মরলেন তিনি।

ঠিক কী লিখেছেন পরীমনি?

মঙ্গলবার রাতে ব্যঙ্গাত্মক হাসির ইমোজির সঙ্গে পরীমনি লেখেন, ‘শরিফুল রাজ কখনোই একজন নায়িকা নির্ভর আর্টিস্ট না।’ পরে ‘সরি দিদি’ লিখে একটা ব্যাঙের ইমোজি লাগিয়েছেন। এই দিদি বলতে পরী যে মিমকেই ইঙ্গিত করেছেন, তা বুঝে নিতে অসুবিধা হয় না।

এদিকে রাজের সঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত জানানোর পর রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’ ছবিটি ফিরিয়ে দিয়েছেন মিম। এই ছবিতে তিনি এক বছর আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেখানে মিমের বিপরীতে অভিনয় করার কথা ছিল শরিফুল রাজের।

তবে সম্প্রতি মিম পরিচালককে জানিয়ে দিয়েছেন তিনি শরিফুল রাজের বিপরীতে আর কাজ করতে চান না। মিমের কথায়, ‘রাজের সঙ্গে আমার গত দুটি ছবি ভালোই সফল হয়েছে। রাজও সহ-অভিনেতা হিসাবে ভালো। তবে রাজের বিপরীতে আমি আর কাজ করব না। এটা পরিচালক জুয়েল ভাইকে জানিয়ে দিয়েছি।’

মিমের এই কথা প্রসঙ্গেই হয়তো পরীমনি তার মঙ্গলবারের ফেসবুক পোস্ট করেছেন। মিমকে জানিয়ে দিয়েছেন, শরিফুল রাজ এক নায়িকা নির্ভর অভিনেতা নন। পরীর পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেটজনতা।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :