সুইজারল্যান্ডের বিপক্ষে ছিটকে গেলেন নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ২১:৪৫ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২২, ২১:২৬

কাতার বিশ্বকাপে সার্বিয়াকে হারিয়ে দারুণভাবে মিশন শুরু করা ব্রাজিল দলে এলো দুঃসংবাদ। গ্রুপপর্বে পরবর্তী ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে দলের সেরা তারকাকে পাচ্ছে না ব্রাজিল।

ইনজুরির কবলে বিশ্বকাপ ভাগ্য সুপ্রসন্ন হলো না নেইমারের। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেলেন তিনি। ক্রীড়াভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, শুধুমাত্র সুইজারল্যান্ডের বিপক্ষেই নয়, গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষেও তার খেলা নিয়ে আশঙ্কা রয়েছে। এতে কপালে চিন্তার ভাঁজ পড়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

জানা যায়, ডান পায়ের গোড়ালির ইনজুরির কারণে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে খেলতে পাড়ছেন না নেইমার। এছাড়া শেষ ম্যাচেও তাকে দলে পাওয়া নিয়ে আশঙ্কা রয়েছে।

ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বরাতে মার্কারের প্রতিবেদনে জানানো হয়, নেইমারের ইনজুরির বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে।

এদিকে বিশ্বকাপের বাকি ম্যাচে নেইমারকে পাওয়ার বিষয়ে আশার কথা জানিয়ে ব্রাজিল কোচ তিতে বলেন, আমি বুঝতে পারিনি তার চোট লেগেছে। এখন সেটা জেনেছি। তবে এ চোট কাটিয়ে ফেরার ক্ষমতা তার আছে। আমি আশা করি, শিগগিরিই সে মাঠে নামবে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :