যাত্রাবাড়ীতে ভুয়া র‌্যাব সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ২৩:১০

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একজন ভুয়া র‌্যাবকে আটক করেছে র‌্যাব-১০। তার নাম মো. ইউসুফ। তিনি দীর্ঘদিন ধরে র‌্যাবের সার্জেন্ট পরিচয়ে প্রতারণার করে আসছিলেন। এ সময় তার কাছ থেকে একটি মুঠোফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ভুয়া র‌্যাবের সার্জেন্ট পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. ইউসুফকে আটক করা হয়।

আটক ইউসুফের বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি ১৬ অক্টোবর মো. সাদ্দাম নামের এক ব্যক্তিকে র‌্যাবের পরিচয় দিয়ে যাত্রাবাড়ী থানার শহীদ ফারুক রোড এলাকা থেকে মোটরসাইকেলে করে শনির আখড়ায় নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে সাদ্দাম’কে মামলা দেওয়ার ভয়সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করে। পরে সাদ্দাম ভয়ে তার আত্মীয়স্বজনদের কাছ থেকে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করে ১০ হাজার টাকা এনেদিলে ইউসুফ সাদ্দাম’কে ছেড়ে দেয়। এছাড়াও ইউসুফ র‌্যাবের বিভিন্ন কর্মকর্তা পরিচয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন করে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিত বলে জানা যায়। তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

আটককৃত মো. ইউসুফ মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার নিমতলী বেপারি বাড়ির মৃত মোকসেদ বেপারীর ছেলে।

(ঢাকটাইমস/২৮নভেম্বর/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :