বিছানা-বালিশে রক্ত! ভয়ংকর পর্যায়ে রাজ-পরীর সম্পর্ক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জানুয়ারি ২০২৩, ১৪:০০ | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২৩, ১৩:৪৩

গত দুই বছর ধরে প্রেম-বিয়ে-মামলাসহ নানা কারণে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা পরীমনি। যথারীতি নতুন বছরেও তিনি তুমুল আলোচনায়। এরই মধ্যে বর্তমান স্বামী অভিনেতা শরিফুল ইসলাম রাজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে তার ঘর ছেড়ে বেরিয়ে এসেছেন পরীমনি। ২০২২ সালের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় তা জানিয়েও দেন।

এবার পরীমনি যে ইঙ্গিত দিলেন তাতে স্পষ্ট যে, তার এবং রাজের সম্পর্ক খুবই ভয়ংকর পর্যায়ে। নতুন বছরের প্রথম দিনে ভোর ৬টায় নায়িকা তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাদের বিছানায় এবং কোলবালিশে ছোপ ছোপ রক্ত! তবে কি রাজ-পরীর সম্পর্ক রক্তারক্তি পর্যায়ে পৌঁছে গেছে। ছবি দুটি দেখার পর এমনই প্রশ্ন নেটগেরিকদের মনে।

ওই ছবি দুটি নিজের ফেসবুকে পোস্ট করে পরীমনি ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং....’। অর্থাৎ অভিনেত্রী খুব শিগগির তার এবং রাজের সম্পর্ক নিয়ে যে সংবাদ সম্মেলন করতে চলেছেন, সেটাই জানিয়েছেন। সেখানে ওই ছবি দুটির রহস্যও পরিষ্কার করবেন। তবে সংবাদ সম্মেলনের জন্য নির্দিষ্ট কোনো সময়ের উল্লেখ করেননি তিনি।

আপাতত পরীমনির পোস্ট করা ছবি দুটি ভাইরাল। যা দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকদের মন্তব্য, রাজ এবং পরীমনি মারামারি করেছেন। ওই রক্ত তারই। অনেকের মন্তব্য, পরীমনিকে মেরে রক্তাক্ত করেছে রাজ। সে কারণেই নায়িকা ছবি দুটি পোস্ট করেছেন। আবার কারও মন্তব্য, রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে পরীমনিই নিজের রক্ত ঝরিয়েছেন। তবে সত্যিটা জানতে পরীমনির মুখ খোলার অপেক্ষায়।

এর আগে গত শুক্রবার মধ্যরাতে ফেসবুকে নায়িকা লেখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

ওই পোস্টের পর পরীমনি গণমাধ্যমকে জানান, এখনো রাজের সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। তবে তিনি সব সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছেন। নায়িকা বলেন, ‘আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’

পরীমনি আরও বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার (রাজ) আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতিতে নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম।’ তারই মধ্যে রক্তারক্তি পরিস্থিতি সামনে আনলেন নায়িকা।

পরীমনির ঘনিষ্ঠ কয়েকজনের সূত্রে জানা যায়, রাজের সঙ্গে তার সংসারজীবন বেশ কিছু দিন ধরেই ভালো কাটছিল না। এটা শুধু এতদিন তাদের কাছের মানুষেরাই জানতেন। তারা নানাভাবে দুজনকে বুঝিয়েছেনও। নিজেরাও নিজেদের মতো করে চেষ্টা করেছেন সম্পর্কটাকে এগিয়ে নিতে। কিন্তু কিছুতেই যেন তা রক্ষা করা সম্ভব হয়নি।

সম্পর্কের অবনতির কারণে রাজ-পরীর মধ্যে হাতাহাতির ঘটনা পর্যন্তও ঘটে বলে জানান ওই ঘনিষ্ঠজনরা। এমনও শোনা গেছে, মারামারি করে কয়েক দিন আগে পরীমনি হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। তার ডান হাতের আঙুলে চিড় নিয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন নায়িকা।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের ঘনিষ্ঠতা নিয়ে পরীমনির সংসারে ভাঙনের সুর বেজে ওঠে বলে এখনো গুঞ্জন আছে মিডিয়া পাড়ায়। রাজ-মিম জুটি বেঁধে দুটি ছবি করেছেন। সেখান থেকে তাদের মধ্যে একটা ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে, যা মেনে নিতে পারেননি পরীমনি। কয়েক দফায় তিনি ফেসবুকে তা জানিয়েছেনও।

যদিও পরীমনির আপত্তির কারণে মিম ঘোষণা দেন, তিনি রাজের সঙ্গে আর ছবি করবেন না। তিনি এও জানান, পেশাগত কাজের বাইরে রাজের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। রাজও পরিষ্কার করেছেন, তিনি তার স্ত্রী পরীমনি এবং সন্তান রাজ্যকে কতটা ভালোবাসেন। কিন্তু কোনো কিছুতেই যেন টিকল না রাজ-পরীর সংসার।

(ঢাকাটাইমস/০১জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :