বিয়েতে আপত্তি, প্রেমিকার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৩, ২১:৫১

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রেমিকের বিয়েতে আপত্তি করায় প্রেমিকার বিষপানে জেসমিন বেগম (২৩) নামে এক তরুণী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত তরুণী ওই গ্রামের জমির মিয়ার মেয়ে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আশারকান্দি ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুস ওয়ারিছের (৪০) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল জেসমিনের সঙ্গে। প্রেমিক আব্দুস ওয়ারিছ গত মঙ্গলবার ভোরে প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়ে স্বজনদের কাছে ধরা পড়েন। এ বিষয়টি স্থানীয়রা শালিসে দেখার প্রস্তাব দেন। এদিকে মেয়েটির পরিবারের পক্ষ থেকে ছেলেকে বিয়ের কথা বললে ছেলে বিয়ে করতে রাজি হয়নি। এ নিয়ে বৃহস্পতিবার সকালে তরুণীর ঘরে থাকা কীটনাশক পান করলে তাকে উপজেলার একটি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর থেকে আব্দুস ওয়ারিছ পলাতক রয়েছেন।

জেসমিনের ভাই শাহিনুর বলেন, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় আমার বোন কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।

আশারকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য ফজলু মিয়া বলেন, আব্দুস ওয়ারিছ বিবাহিত হওয়ায় মেয়ের মা বিয়ে দিতে রাজি হননি। আমাদের ধারণা, ওই তরুণী আবেগে আত্মহত্যা করেছে।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্কের কারণে আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :