সুপার কাপ থেকে রোনালদোর আল নাসেরের বিদায়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২৩, ১৮:০২ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৩, ১৭:০১

সৌদি সুপার কাপে বৃহস্পতিবার রাতে সেমিফাইনাল পর্বের ম্যাচে জিততে পারেনি ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসের। ইত্তিহাদের বিপক্ষে খেলতে নেমে ৩-১ গোল ব্যবধানে হেরেছে সৌদি জায়ান্টরা। ম্যাচে ইত্তিহাদের পক্ষে একটি করে গোল করেন রোমারিনহো, হামদাল্লাহ ও আল সানকেতি। আর আল নাসেরের পক্ষে একমাত্র গোলটি করেন তালিসকা।

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সৌদি যাত্রার শুরুটা ভালোই ছিল। ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে করেছিলেন দুই গোল। কিন্তু আনুষ্ঠানিকভাবে নিজের অভিষেকটা রাঙাতে পারেননি তিনি। দল জিতলেও সেদিন গোলের দেখা পাননি সিআর সেভেন। পরের ম্যাচে গোল তো পেলেনই না। উল্টো সুপার কাপ থেকে বাদ পড়লো দল।

কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে বল দখলে আল নাসের এগিয়ে থাকলেও আক্রমণে ধার বেশি ছিল ইত্তিহাদের। পুরো ম্যাচের ৬৪ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল রাখে রুডি গার্সিয়ার শিষ্যরা। আর ইত্তিহাদের গোলবারে মোট শট নিয়েছে তিনটি।

অন্যদিকে নিজেদের নিয়ন্ত্রণে পুরো ম্যাচের কেবল ৩৬ শতাংশ সময় বল রাখতে পেরেছিলো আল ইত্তিহাদের ফুটবলাররা। বল দখলে পিছিয়ে থাকা দলটি আক্রমণে তাদের ধার দেখিয়েছে। আল নাসেরের গোলবার বরাবর মোট শট নিতে পেরেছে মোট ছয়টি।

টানটান উত্তেজনাপূর্ণ এই ম্যাচের ১৫তম মিনিটেই এগিয়ে যায় আল ইত্তিহাদ। এ সময় গোল করেন দলের ব্রাজিলিয়ান রোমারিনহো। এরপর আব্দেররাজ্জাক হামদাল্লাহর করা গোলে বিরতির আগেই ব্যবধান ২-০ করে ইত্তিহাদ।

বিরতি থেকে ফিরে তালিসকার করা গোলে ব্যবধানে কমালেও সমতায় ফিরতে পারেনি আল নাসের। উল্টো যোগ করা সময়ে খেয়ে বসে আরও এক গোল। ফলে ৩-১ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে আল ইত্তিহাদ।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :