জয় দিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ শুরু বাংলাদেশের, নেপালকে হারাল ৩-১ গোলে

অনলাইন ডেস্ক
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৩২ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৬

সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপে নেপালকে উড়িয়ে জয় দিয়ে সাফ শুরু বাংলাদেশের। নেপালকে ৩-১ গোলে হারিয়েছেন খাতুন, শামসুন্নাহার জুনিয়র ও শাহেদা আক্তার রিপারা। বাংলাদেশের জয়ে গোল গোলাম রব্বানী ছোটনের এই শিষ্যই।

ঢাকার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুক্রবার এ ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল পায় বাংলাদেশ। রিপার বাড়ানো পাসে বাংলাদেশকে লিড এনে দেন আকলিমা খাতুন। এরপর ম্যাচের ১৩ মিনিটে অধিনায়ক শামসুন্নাহার জুনিয়রের গোলে ব্যবধান দিগুণ করে বাংলাদেশ। দুই গোলে পিছিয়ে পড়ার পর ২৪ মিনিটে কর্নার থেকে গোল করে ব্যবধান কমায় নেপাল। গোল করেন নেপালের মানমায়া দামাই।

প্রথমার্ধে শামসুন্নাহার আঘাত পাওয়ায় দ্বিতীয়ার্ধে তার বদলে আইরিনকে নামান কোচ। দ্বিতীয়ার্ধ্বে নেপালি রক্ষণ বেশ ভালোবাবেই সামলেছে বাংলাদেশের আক্রমণ। তবে ম্যাচের অতিরিক্ত সময়ে (৯০+১ মি.) বক্সের একটু বাইরে থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন স্বাগতিক ফরোয়ার্ড শাহেদা আক্তার রিপা। এতে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলার প্রমীলারা।

এই জয়ের ফলে ৩ পয়েন্ট নিয়ে আছে সাফ পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে বাংলাদেশ। দিনের প্রথম ম্যাচে ১২ গোলের ব্যবধানে জেতা ভারত এখন আছে টেবিলের চূড়ায়। রবিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ।

ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :