বর যাত্রীবাহী মাইক্রোর সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৬

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-ফেনী আঞ্চলিক ফোর লেন সড়কে বরযাত্রী বাহী মাইক্রোবাস ও যাত্রীবাহী বাঁধন প্লাস বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জোসনা আক্তার (১১) নামে এক শিশু নিহত ও মাইক্রোবাসের আরও অন্তত ১৬ জন যাত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার বিকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জোসনা আক্তার সোনাইমুড়ী উপজেলার কাশিপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। আহতদের পরিচয় জানা যায়নি। আহতদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী কাশিপুর থেকে কনের বাড়ি কোম্পানীগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করে একটি মাইক্রোবাস। তাদের গাড়িটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা বাঁধন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটির দুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলে জোসনা আক্তার নিহত ও চালকসহ আরও ১৬ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কটি ফোর লেনে উন্নীত করার কাজ চলমান রয়েছে। ফেনী অংশের অধিকাংশ কাজ শেষ হলেও কয়েকটি স্থানে কিছু কাজ বাকি রয়েছে। ছোট খাট একটু কাজ বাকি থাকার সুযোগ কাজে লাগিয়ে ফেনী থেকে ছেড়ে আসা বাস-ট্রাকসহ বড় গাড়িগুলো তাদের উল্টো (ভুল) পথে একই লেন দিয়ে প্রবেশ করে এবং দ্রুত গতিতে চলে। ফলে আজকে এ দুর্ঘটনা ছাড়াও প্রায় দিন ছোটখাট দুর্ঘটনা ঘটে থাকে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার শিকার গাড়ি দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনার কারণ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুন্দরবনের আগুন নেভেনি, আরও ছড়িয়ে পড়ার শঙ্কা

বগুড়ায় বসতবাড়ি‌তে বি‌স্ফোরণে আহত বুশরা মারা গে‌ছেন

অনলাইন ডেলিভারি ম্যান সেজে গাজা পাচার, আটক ১

চাটখিলে এমডির বিরুদ্ধে হাসপাতাল দখলের অভিযোগ

গাজীপুরে রেল দুর্ঘটনা: ৩১ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

বরিশালে তুচ্ছ ঘটনায় পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, যান চলাচল বন্ধ

সৈয়দপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে তালাকের অভিযোগ কোস্টগার্ড সদস্যের বিরুদ্ধে

খাবারে নেশাদ্রব্য মিশিয়ে শিক্ষকের বাসায় চুরি, ৩ জন অসুস্থ

তাপদাহ: দিনাজপুরে নাবি টমেটোর বাম্পার ফলনেও কৃষকের মাথায় হাত

এক পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ২২ জন আহত, হাসপাতালে নেই ভ্যাকসিন

এই বিভাগের সব খবর

শিরোনাম :