জিতেই চলেছে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১৮

জয়রথ যেন থামছেই না স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার। জিতেই চলেছে একের পর এক ম্যাচ। লা-লিগায় রবিবার রাতে ভিয়া রিয়ালকে ১-০ গোল ব্যবধানে হারিয়েছে জাভি হার্নান্দেসের শিষ্যরা। ম্যাচে জয় নির্ধারণী একমাত্র গোলটি করেন পেদ্রি। আর এই জয়ের মাধ্যমে রিয়াল মাধ্যমে রিয়াল মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেল কাতালানরা।

এ জয়ের ফলে শীর্ষে অবস্থান করা বার্সেলোনার সংগ্রহ দাঁড়িয়েছে ২১ ম্যাচে ৫৬ পয়েন্ট। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে জায়গা নিয়ে রয়েছে ভিয়া রিয়াল। এদিকে টেবিলের দুই নম্বরে অবস্থান রিয়াল মাদ্রিদের। ২০ ম্যাচে তাদের সংগ্রহ ৪৬ পয়েন্ট। আর ৩৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে রিয়াল সোসিয়েদাদ।

প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত ম্যাচে বার্সেলোনার শুরুটা ভাল হয়নি। তবে শেষ পর্যন্ত হতাশ হতে হয়নি তাদের। বলার মতো পারফরম্যান্স ছিল ডিফেন্ডার রোনাল আরাউজোর। রক্ষণভাগ সামলানোর সঙ্গে সঙ্গে বার্সেলোনাকে সুযোগও তৈরী করে দিয়েছেন তিনি।

এদিকে আগামী বৃহস্পতিবার ইউরাপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের মোকাবেলা করবে বার্সেলোনা। ম্যাচ শেষে বার্সা কোচ জাভি বলেছেন, ‘এখনো লিগের অনেক পয়েন্ট বাকি, আমাদেও অনেকদুর যেতে হবে। আমরা দারুনভাবে এগিয়ে চলেছি, কিন্তু তারপরও এখনো অনেক জায়গায় উন্নতির প্রয়োজন আছে। কঠিন এই ম্যাচে জয়ের জন্য আমরা শক্তিশালী পারফরমেন্স দেখিয়েছি।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :