কুয়াকাটায় গাঁজাসহ যুবক গ্রেপ্তার

কুয়াকাটা (পটুয়াখালী), ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২৩, ১২:০১

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা থেকে ৬০০ গ্রাম গাঁজাসহ মো. বাইজিদ চাপরাসী (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আভিযানিক দল।

মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটুয়াখালী ‘খ’সার্কেল কলাপাড়া টিম অভিযান পরিচালনা করে তার নিজ বাসা কুয়াকাটা পৌরসভার ৯নং ওয়ার্ড থেকে ৬০০গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে।

মঙ্গলবার বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এস আই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে রাতভর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। তিনি জানান, আসামী বাইজিদ চাপরাসীর বিরুদ্ধে মহিপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ সনের ৩৬ (১) সারনীর ১৯ (ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

তিনি আরো জানান, আসামির বিরুদ্ধে আদালতে বেশ কয়েকটি মাদকের মামলা চলমান রয়েছে। এ চক্রের অন্যান্য আসামির আটকের জন্য আমাদের মাদকের বিস্তার রোধে অভিযান অব্যাহত থাকবে।

জানা যায়, এর আগে গত বছর রমজান মাস চলাকালীন সাইফুল ইসলাম ফরাজীর বাসা থেকে বাইজিদ চাপরাসীসহ সোলাইমান, আরিফদ্বয়কে বিপুল পরিমান মাদকদ্রব্য সহকারে আটক করে প্রশাসন। এসকল আসামীসহ অত্র এলাকার কুয়াকাটা পৌরসভার ৭, ৮, ৯নং এবং লতাচাপলীর মুসুল্লীয়াবাদ, মম্বিপাড়া, গঙ্গামতিসহ সমুদ্র সৈকত এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বানিজ্যের সাথে জড়িত রয়েছে চক্রটি! উপকূলে বিশেষ একটি সেন্ডিকেট রয়েছে যাদের বড় অংশটি এখনো অধরা রয়ে গেছে! প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে তাদেরকে গ্রেপ্তারের তৎপরতা চলছে এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/৮মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :