এবারও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের স্পন্সর ওয়ালটন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২৩, ১৫:২৬

এবারও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি। দেশের শীর্ষ ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানটি এই নিয়ে টানা ১১ বারের মতো ঢাকা লিগের টাইটেল স্পন্সর হলো। টুর্নামেন্টের অফিশিয়াল নাম ‘ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০২২-২৩।’

গত এক দশকেরও বেশি সময় ধরে দেশের ঘরোয়া, জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেটে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল যেখানেই খেলতে যাচ্ছে- সেখানেই থাকছে ওয়ালটন। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জৌলুসপূর্ণ ও মর্যাদার আসর ঢাকা প্রিমিয়ার লিগে টানা ১১টি আসর এবং জাতীয় ক্রিকেট লিগের ১২টি আসরের স্পন্সর ওয়ালটন।

পাশাপাশি প্রথম শ্রেণির ক্রিকেট বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এ ওয়ালটন সেন্ট্রাল জোন দলের ফ্র্যাঞ্চাইজিও ছিল দেশের সুপার ইলেকট্রনিক্স ব্র্যান্ডটি। এরই মধ্যে তারা প্রতিযোগিতার প্রথম, চতুর্থ ও নবম আসরে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। নবম আসরে বড় দৈর্ঘ্যের ক্রিকেটের পাশাপাশি পঞ্চাশ ওভারের ফরম্যাটেও চ্যাম্পিয়ন হয়েছিল ওয়ালটন।

ক্লাব ক্রিকেটের ১২ দল নিয়ে ঢাকা লিগ শুরু হবে বুধবার থেকে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ফতুল্লার খান সাহেব আলী স্টেডিয়াম ও বিকেএসপি মাঠে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নামবে ঢাকার সেরা ক্লাবগুলো। সকাল ৯টা ৩০ মিনিটে খেলা শুরু হবে। টুর্নামেন্টের উদ্বোধন সকাল ৯টায় মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

লিগের শুরুতে জাতীয় দলের ক্রিকেটারদের পাওয়া যাবে না। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে হোম সিরিজের পর প্রত্যেকে নিজেদের ক্লাবে যোগ দেবেন। ফলে মাঠের লড়াইয়ে থাকবে উত্তেজনা, রোমাঞ্চ।

(ঢাকাটাইমস/ ১৬মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

কার্ডহোল্ডারদের জন্য গ্রীনপিন সেবা চালু করলো এনসিসি ব্যাংক 

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর 

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

জনতা ব্যাংকের নতুন ডিএমডি মো. ফয়েজ আলম

‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২৩’ পেল ওয়ালটন

আগামী অর্থবছরের বাজেটের আকার কমানোর পরামর্শ আইএমএফের

তাপপ্রবাহ: ২ হাজার শ্রমজীবীকে সোনালী ব্যাংকের ছাতা উপহার

রংপুরে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখাসমূহের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :