পশ্চিমবঙ্গের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেব, তবে কি শাহরুখ খান বাদ?

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৩, ১২:৪৭

ভরা সভায় নায়ক ও ঘাটালের সংসদ সদস্য দেবকে পশ্চিমবাংলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত বুধবার নবান্নের সভাঘরে শিল্প নিয়ে বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। দেড় ঘণ্টা ধরে শিল্পপতিদের সঙ্গে নানা আলোচনা করেন তিনি। তবে চমক আসে শেষলগ্নে।

সে সময় দেবকে পর্যটন দপ্তরের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দেন মমতা। দেবও একবাক্যেই ঘাড় নাড়ান। এদিন দেবের উদ্দেশে মমতা বলেন, ‘দেব, তুমি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে একটু কাজ করো না বাবা’। প্রথমে চমকে যান দেব। বলেন, ‘আমি?’

যখন বুঝতে পারেন নির্দেশ তারই উদ্দেশে, খানিক চমকে যান ‘প্রজাপতি’ নায়ক দেব। এরপর সোজা পর্যটন দপ্তরকে মমতা বলে দেন, ‘এই তোমরা টুরিজম ডিপার্টমেন্ট থেকে দেবকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করো তো’।

এতদিন পশ্চিমবাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। টুরিজম ডিপার্টমেন্টের হয়ে একটি ভিডিও শ্যুটও করেছিলেন কিং খান। মমতার সঙ্গে দারুণ সম্পর্ক শাহরুখের। ভাইয়ের মতো কিং খানকে ভালোবাসেন মুখ্যমন্ত্রী। দিদির ডাকে প্রতি বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছুটে আসেন তিনি। চলতি বছরও এসেছিলেন।

শাহরুখ খানের পর এবার দেবকে পশ্চিমবাংলার পর্যটন অ্যাম্বাসেডর হিসাবে চান মমতা।

তাহলে কি শাহরুখ খান আর পশ্চিমবাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর থাকছেন না? না, এমন কিছুই ঘটছে না। মমতা স্পষ্ট বলেছেন, ‘শাহরুখ ব্র্যান্ড অ্যাম্বাসেডর আছেনই। কিন্তু সে তো খুব ব্যস্ত। তাও আমাদের একটি বিজ্ঞাপন শ্যুট করে দিয়েছিল। এবার তুমিও (দেব) পর্যটনের অ্যাম্বাসেডর হয়ে যাও।’

এ ব্যাপারে বিজ্ঞাপন বানানোর জন্য মুখ্যমন্ত্রী গুরুদায়িত্ব দিয়েছেন পরিচালক গৌতম ঘোষকে। দেবের উদ্দেশে মমতা বলেন, ‘তুমি আরও দুই তিনজনকে নিয়ে কাজটা সামলে নিও’। সম্মতিসূচক ঘাড় নাড়েন দেব, তার মুখে ছিল হাসি। দিদির নির্দেশ যে তিনি অক্ষরে অক্ষরে পালন করবেন, সেটাই বুঝিয়ে দেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :