সিলেটে বাবার হাতে ছেলে খুন

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৩, ১৯:৫২

সিলেটের কোম্পানীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে বাবার হাতে ছেলে খুন হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার তেলিখাল গ্রামে বাবার মারধরের শিকার হন ছেলে দুলাল (৩৫)। রাতে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মিম্বর আলীকে আটক করেছে। তিনি হত্যার কথা স্বীকার করেছেন। নিহতের লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দুলাল দুষ্ট প্রকৃতির এক বেকার যুবক। বাবা-মার সাথে খারাপ আচরণ এবং তাদের মারধর করতেন। ঘটনার দুদিন আগেও তিনি তার বাবার মাথা ফাটিয়ে দিয়েছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সামনে তার ছোট ভাই হেলালকে (২৪) মারধর করছিলেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বাবা মিম্বর আলী।

এসময় মিম্বর আলী কাঠের টুকরো দিয়ে দুলালকে উপর্যুপরি আঘাত করতে থাকেন। এক পর্যায়ে দুলাল নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য ফজলুর রহমান জানান, দুলাল প্রায়ই তার বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করতেন। এমনকি তার স্ত্রীকেও তিনি নির্যাতন করতেন। এ কারণে স্ত্রীও তাকে ছেড়ে চলে গেছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, দুদিন আগেও দুলাল বাবাকে মেরে মাথা ফাটিয়েছে। তার ছোট ভাইকে মারধর করায় ক্ষিপ্ত হয়ে তার বাবা তাকে বর্গা দিয়ে আঘাত করেন। গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পর রাতে তিনি মারা যান।

অভিযুক্ত মিম্বর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছেলেকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :